Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mercedes Benz

যানজটের শিকার, গাড়ি থেকে নেমে কয়েক কিলোমিটার হেঁটে অটো ধরলেন মার্সেডিজ ইন্ডিয়ার সিইও

শোয়েঙ্কের ছবিটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই অনেকের মনে কৌতূহল তৈরি হয়েছে। কী এমন পরিস্থিতি তৈরি হল যে মার্সেডিজ বেঞ্জ ইন্ডিয়ার সিইওকে অটোয় চড়তে হল।

শোয়েঙ্কের পোস্ট করা ছবি।

শোয়েঙ্কের পোস্ট করা ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৯
Share: Save:

মার্সেডিজ এস-ক্লাসে চড়ে গন্তব্যে যাচ্ছিলেন তিনি। পুণের রাস্তায় যানজটের শিকার হয়ে শেষে অটোয় চাপতে হল মার্সেডিজ বেঞ্জ ইন্ডিয়ার সিইও মার্টিন শোয়েঙ্ক-কে। তাঁর অটো চড়ার একটি ছবিই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। শোয়েঙ্ক নিজেই সেই ছবিটি প্রকাশ করেছেন।

শোয়েঙ্কের ছবিটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই অনেকের মনে কৌতূহল তৈরি হয়েছে। কী এমন পরিস্থিতি তৈরি হল যে মার্সেডিজ বেঞ্জ ইন্ডিয়ার সিইওকে অটোয় চড়তে হল। যদিও এই কৌতূহলের নিরসন ওই পোস্টে নিজেই করেছেন শোয়েঙ্ক। তিনি লিখেছেন, ‘পুণের অপূর্ব রাস্তায় যদি আপনার এস-ক্লাস যানজটে আটকে যায়, তা হলে কী করবেন? যেটা করতে পারেন, সেটা হল— গাড়ি থেকে বেরোন, কয়েক কিলোমিটার হাঁটুন এবং একটি অটো ধরুন।’

শোয়েঙ্কের এই পোস্ট দেখে অনেকেই আপ্লুত। কেউ কেউ মজাও করেছেন পোস্টের মন্তব্য বাক্সে। লিখেছেন, ‘এই ছবি দেখে আমির খানের গজনী ছবির কথা মনে পড়ে যাচ্ছে। যে দৃশ্যে আমির অটোয় চেপে তাঁর প্রেমিকার সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mercedes Benz
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE