Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

#MeToo: বলিউডে ফের মিটু! অভিনেতা-প্রযোজক জ্যাকি বাগনানি-সহ ৯ জনের বিরুদ্ধে এফআইআর

সংবাদ সংস্থা
মুম্বই ০১ জুন ২০২১ ১১:৫৯
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বলিউডে ফের ‘মিটু’! এ বার অভিনেতা, চিত্রগ্রাহক-সহ একসঙ্গে এক ডজন ব্যক্তির বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনলেন এক উঠতি মডেল। অভিযুক্তদের মধ্যে সবচেয়ে পরিচিত মুখ হলেন জ্যাকি বাগনানি। প্রযোজক বাসু বাগনানির ছেলে জ্যাকি নিজে অভিনেতা এবং প্রযোজকও। মুম্বই পুলিশ আপাতত অভিযুক্তদের মধ্যে ৯ জনের বিরুদ্ধে এফআইআর করেছে।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতা ২৮ বছরের তরুণী একজন মডেল। তাঁর অভিযোগ, ২০১৩ সাল থেকে ২০১৯ সালের মধ্যে বিভিন্ন সময়ে তিনি অভিযুক্তদের দ্বারা নির্যাতিত হয়েছেন। জ্যাকি ছাড়াও চিত্রগ্রাহক কলস্টন জুইয়ান, কিয়ান এন্টারটেইনমেন্টের সহ প্রতিষ্ঠাতা অনির্বাণ, টি-সিরিজের কৃষ্ণকুমার, জেরোধার সহ-প্রতিষ্ঠাতা নিখিল কামাট এবং প্রযোজক বিষ্ণু ইন্দুরির মতো প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি।

১২ এপ্রিল নেটমাধ্যমে একটি দীর্ঘ পোস্ট করেন ওই মডেল। তাতে গত কয়েক বছর ধরে কী ভাবে তাঁকে যৌন নির্যাতনের শিকার হতে হয়েছে তা তুলে ধরেন তিনি। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘২০১৩ থেকে ২০১৯ সালের মধ্যে এই ঘটনাগুলি ঘটেছে। পুলিশ ৯ জনের বিরুদ্ধে এফআইআর করেছে। মুম্বইয়ের বাইরে ঘটা ঘটনার অভিযোগ দায়ের করতে চায়নি পুলিশ। ১ এপ্রিল ডিসিপি মহেশ্বর রেড্ডির সঙ্গে দেখা করে সবটা জানিয়েছি। ২৬ মে তাঁদের বিরুদ্ধে এফআইআর করা হয়।’

Advertisement

আরও পড়ুন

Advertisement