Advertisement
১৮ মে ২০২৪
MIG 29

MiG 21 crashed: রাজস্থানে ভেঙে পড়ল মিগ যুদ্ধ বিমান, দুর্ঘটনায় মৃত বায়ুসেনার পাইলট

ঘটনার সত্যতা স্বীকার করে ভারতীয় বায়ুসেনার পক্ষ থেকে টুইট করা হয়েছে। কী ভাবে দুর্ঘটনা ঘটল তা খুঁজে বের করতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ০০:০৫
Share: Save:

দুর্ঘটনায় ভারতীয় বায়ুসেনার মিগ যুদ্ধ বিমান। শুক্রবার সন্ধ্যায় রাজস্থানের জয়সলমিরের কাছে একটি জায়গায় ভেঙে পড়ে বায়ুসেনার মিগ- ২১ বিমানটি। এ কথা সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছেন, এক পুলিশ আধিকারিক। পাইলটের খোঁজে চলছে তল্লাশি অভিযান।

জয়সলমিরের পুলিশ সুপার অজয় সিংহ সংবাদ সংস্থাকে জানিয়েছেন, জয়সলমিরের ‘ডেজার্ট ন্যাশনাল পার্ক’ এলাকার অন্তর্গত একটি জায়গায় ঘটনাটি ঘটেছে। যা সাম থানার অন্তর্গত। স্থানীয় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে। পুলিশ সুপার নিজেও সেখানে যাচ্ছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ভারতীয় বায়ুসেনার পক্ষ থেকে টুইট করা হয়েছে। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। দুর্ঘটনায় উইং কমান্ডার হর্ষিত সিনহার মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁর পরিবারকে সমবেদনা জানানো হয়েছে।

ওয়াকিবহাল মহল জানাচ্ছে, এ বছর একাধিক মিগ ২১ বিমান দুর্ঘটনার কবলে পড়েছে। প্রসঙ্গত, ক’দিন আগেই তামিলনাড়ুতে হেলিকপ্টার ভেঙে পড়ে মৃত্যু হয় সস্ত্রীক সিডিএস জেনারেল বিপিন রাওয়ত-সহ ১৪ জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MIG 29 Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE