Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Migrant Workers

Migrant Workers Killed: পঞ্জাব থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু বাংলার ২ পরিযায়ী শ্রমিকের, আহত আরও ১৪

করোনার প্রথম ধাক্কা বাড়ি ফিরে এসেছিলেন দলে দলে পরিযায়ী শ্রমিক। পেটের দায়ে ফের যেতে হয়েছিল ভিন্ রাজ্যে।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৬:০৬
Share: Save:

করোনার প্রথম ধাক্কায় বেঁচে ফিরতে পেরেছিলেন। কিন্তু পেটের দায়ে ফের যেতে হয়েছিল ভিন্ রাজ্যে। কিন্তু এ বার আর ফেরা হল না বাংলার ২ পরিযায়ী শ্রমিকের। করোনার দ্বিতীয় ধাক্কায় চারিদিকে যখন মৃত্যুমিছিল, সেই সময় বাড়ি ফিরতে গিয়ে পথ দুর্ঘটনায় বেঘোরে মৃত্যু হল তাঁদের।

বুধবার ভোররাতে বিহারের গোপালগঞ্জ জেলার প্যায়ারেপুর গ্রাম সংলগ্ন ২৭ নম্বর জাতীয় সড়কের উপর মিনিবাসের সঙ্গে লরির সঙ্গে ধাক্কায় মৃত্যু হয়েছে ওই ২ পরিযায়ী শ্রমিকের। জখম হয়েছেন আরও ১৪ জন। তাঁরা সকলেই বাংলার উদ্দেশে রওনা হয়েছিলেন বলে জানা গিয়েছে। পঞ্জাবে ফসল কাটার কাজ সেরে বাড়ি ফিরছিলেন সকলে।

বরৌলি থানার পুলিশ জানিয়েছে, মিনিবাসে চেপে বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিল পরিযায়ী শ্রমিকের ওই দল। সেই সময় প্যায়ারেপুরে উল্টোদিক থেকে তীব্র গতিতে ছুটে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে বাসটির। তাতে কার্যত দুমড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ২ পরিযায়ী শ্রমিকের। তাঁদের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

গোপালগঞ্জের পুলিশ সুপার আনন্দ কুমার বলেন, ‘‘বরৌলি থানায় মামলা দায়ের হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। সেখানেই চিকিৎসাধীন আহতরা। তাঁরা সকলেই বাংলার বাসিন্দা।’’

নিয়ন্ত্রণ হারিয়ে বাসের চালকই লরিটিতে ধাক্কা মারেন বলে দাবি পুলিশের। জানা গিয়েছে, প্রথমে রাস্তার ডিভাইডারে ধাক্কা মেরে রাস্তার উল্টোদিকে চলে আসে বাসটি। সেখানেই লরিটির সঙ্গে ধাক্কা লাগে। নিহত এবং আহতদের পরিচয় নিশ্চিত করতে বাংলার পুলিশের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে বলে জানিয়েছে গোপালগঞ্জের স্থানীয় প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE