Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Abhishek Banerjee: না জানিয়ে অভিষেকের বৈঠকে কেন গরহাজির সাংসদ মিমি-নুসরত? জানতে চায় তৃণমূল

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি ০৭ ডিসেম্বর ২০২১ ১৮:৪৭


ফাইল ছবি

সংসদীয় দলের বৈঠকে উপস্থিত ছিলেন না অভিনেত্রী সাংসদদ্বয় মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। এ নিয়ে ক্ষুব্ধ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, কেন দলীয় সাংসদদের বৈঠকে তাঁরা উপস্থিত ছিলেন না, তা জানতে চান তিনি।

মঙ্গলবার সকালে দিল্লি পৌঁছেই তিনি গাঁধীর মূর্তির পাদদেশে তৃণমূলের ধর্না মঞ্চে প‌ৌঁছে যান। এর পর তিনি দলের সাংসদদের সঙ্গে বৈঠকে বসেন। বৈঠকে দেখেন দুই সাংসদ অনুপস্থিত। সূত্রের খবর,অভিষেক জানতে চান কেন তাঁরা আসেননি। দলের এই রকম গুরুত্বপূর্ণ বৈঠকে তাঁদের অনুপস্থিতি নিয়ে ক্ষুব্ধ সংসদীয় দলের সদস্যরাও। এক তৃণমূল সাংসদের কথায়, এখনই কোনও কড়া পদক্ষেপ না করা হলেও দল তাঁদের অনুপস্থিতির প্রকৃত কারণ জানতে চাইছে। কারণ, সংসদের শীতকালীন অধিবেশনে বিরোধী দল তৃণমূলের ভূমিকা এখনও জাতীয় রাজনীতিতে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। তাই, সাংসদদের অনুপস্থিতিতে দল যে ক্ষুদ্ধ, সেই বার্তা ওই দুই অভিনেত্রীর কাছে পৌঁছে দেওয়া হয়।

সূত্রের খবর, মিমি চক্রবর্তী এখন রাজস্থানে শ্যুটিংয়ে ব্যস্ত আছেন। সে কারণেই দলের বৈঠকে উপস্থিত থাকতে পারেননি। নুসরত কেন আসেননি তা জানা যায়নি।

Advertisement

আরও পড়ুন

Advertisement