Advertisement
১৬ মে ২০২৪
Crime News

পুলিশকে পিস্তল দেখিয়ে ছিনতাই! বাজেয়াপ্ত গাড়ি নিয়ে পালাল খনি মাফিয়ার দল

গোপন সূত্রে খবর পেয়ে টোডা গ্রামের জঙ্গলে হানা দিয়েছিল পুলিশ। সেখান থেকে একটি পাথরবোঝাই গাড়ি আটকানো হয়। খনি এলাকার বেআইনি কারবারের সঙ্গে এই গাড়ির যোগসূত্র আছে বলে মনে করা হয়েছিল।

পুলিশকে পিস্তল দেখিয়ে তাদের চোখের সামনে থেকে বাজেয়াপ্ত গাড়ি ছিনতাইয়ের অভিযোগ।

পুলিশকে পিস্তল দেখিয়ে তাদের চোখের সামনে থেকে বাজেয়াপ্ত গাড়ি ছিনতাইয়ের অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১০:১৫
Share: Save:

মধ্যপ্রদেশের জঙ্গলে খনি মাফিয়াদের দৌরাত্ম্য। পুলিশকে পিস্তল দেখিয়ে তাদের চোখের সামনে থেকে বাজেয়াপ্ত গাড়ি ছিনতাই করে নিয়ে পালালেন দুষ্কৃতীরা। তাঁদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ।

গোয়ালিয়রের আন্ত্রির টোডা গ্রামে পাথরবোঝাই একটি ট্র্যাক্টর আটকেছিল পুলিশ। চালককে জিজ্ঞাসাবাদ করে পাথরের উৎস সম্পর্কে সদুত্তর না মেলায় গাড়িটিকে তারা বাজেয়াপ্ত করে। কিন্তু অভিযোগ, কিছু ক্ষণ পরে অস্ত্রশস্ত্র নিয়ে এক দল দুষ্কৃতী সেখানে হানা দেয়। পিস্তলের ভয় দেখিয়ে গাড়িটি নিয়ে তারা পালিয়ে যায়।

গোপন সূত্রে খবর পেয়ে টোডা গ্রামের জঙ্গলে হানা দিয়েছিল পুলিশ। সেখান থেকেই পাথরবোঝাই গাড়িটি আটকানো হয়েছিল। খনি এলাকার বেআইনি কারবারের সঙ্গে এই পাথরবোঝাই গাড়ির যোগসূত্র আছে বলে মনে করা হয়েছিল। গাড়ি এবং পাথরের কোনও নথি দেখাতে পারেননি চালক।

অভিযোগ, গাড়িটি আটকানোর কিছু পরে ১২ জনের একটি দল পুলিশের কাছে আসে। পিস্তল দেখিয়ে ট্র্যাক্টরটি তারা নিয়ে যায়। পুলিশ গাড়িটির পিছনে ধাওয়া করেছিল। মাঝরাস্তায় পৌঁছে দেখা যায়, গাড়িটি উল্টে পড়ে রয়েছে। দুষ্কৃতীরা পালিয়ে গিয়েছেন। গাড়ির চালককেও খুঁজে পাওয়া যায়নি।

ঘটনার পর স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোয়ালিয়রের সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ অমিত সঙ্ঘী জানান, এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ১৮৬ এবং অন্যান্য ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ তদন্ত করে দেখছে। অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Madhya Pradesh Illegal Mine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE