Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Delhi Murder

মদ খেয়ে বাড়িতে নিত্য অশান্তি, মত্ত বাবাকে লাঠি, ব্যাট দিয়ে পিটিয়ে খুন করল নাবালক ছেলে

দিল্লি পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে ওই ভদ্রলোক মত্ত অবস্থায় বাড়ি ফিরলে তাঁর নাবালক পুত্র বাড়ির মালিক এবং আরও দু’জনের সহায়তায় তাঁকে বেসবল খেলার ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১২:৫৪
Share: Save:

বাড়িতে রোজই অশান্তি করতেন মত্ত বাবা। রাগে সেই বাবাকেই বেসবল খেলার ব্যাট এবং লাঠি দিয়ে পিটিয়ে খুন করল নাবালক ছেলে। ঘটনাটি ঘটেছে দিল্লির সুভাষ নগর এলাকায়।

দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে ওই ভদ্রলোক মত্ত অবস্থায় বাড়ি ফিরলে তাঁর নাবালক পুত্র বাড়ির মালিক এবং আরও দু’জনের সহায়তায় তাঁকে লাঠি, বেসবল খেলার ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করে। পুলিশ অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করেছে এবং নাবালক ছেলেটিকেও আটক করা হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, আদতে উত্তরাখণ্ডের চামোলির বাসিন্দা ওই পরিবার দিল্লির একটি বাড়ির ৪ তলায় ভাড়া থাকত। পঞ্চাশ বছরের প্রৌঢ় ওই ব্যক্তি কাজকর্ম কিছু করতেন না। তাঁর স্ত্রী এবং কন্যাই সংসারের যাবতীয় খরচ সামলাতেন। কিন্তু প্রতিদিনই মদ কেনার জন্য তাঁদের কাছে টাকা চাইতেন ওই প্রৌঢ়। না দিলে মারধর পর্যন্ত করতেন। এই ঘটনা দীর্ঘ দিন ধরে চলছিল। এ সব দেখে নিজেকে স্থির রাখতে পারেনি তাঁর পুত্রই।

পুলিশ গিয়ে রক্তাক্ত অবস্থায় দেহটি উদ্ধার করে। প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, খুন হওয়ার আগের দিন স্ত্রীর সঙ্গে ঝগড়া, মারামারি করেছিলেন ওই ব্যক্তি। রাগ করে তাঁর স্ত্রী এবং মেয়ে আত্মীয়ের বাড়ি চলে যান। বাড়ি ফাঁকা থাকার সুযোগে খুন করার জন্য রবিবারের রাতকেই বেছে নিয়েছিল ওই নাবালক।

তবে প্রথমে খুন করার কথা অস্বীকার করেন অভিযুক্ত ৪ জন। সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখেও অভিযুক্তদের শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে জেরাপর্ব চলাকালীন খুন করার কথা স্বীকার করে নাবালক। সে পুলিশকে জানায়, ৩ জনের সহায়তায় নিজের বাবাকে খুন করেছে সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Murder Minor Drunk beaten father
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE