×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৯ মে ২০২১ ই-পেপার

রাজস্থানে নাবালিকাকে অপহরণ করে লাগাতার ধর্ষণ, ধৃত এক আত্মীয়

সংবাদ সংস্থা
জয়সলমের ০৬ মার্চ ২০২১ ১১:২৫
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

এক নাবালিকাকে অপহরণের পর বন্দি করে রেখে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল তারই দূর সম্পর্কের এক আত্মীয়র বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়ছে। ঘটনাটি রাজস্থানের জয়সলমেরের।

অভিযোগ, ২২ দিন ধরে নাবালিকাকে জয়সলমেরের পোকারানে একটি বাড়িতে আটকে রেখে ধর্ষণ করেছেন অভিযুক্ত। এমনকি নাবালিকাকে একটি নির্মাণস্থলে জোর করে কাজ করানোরও অভিযোগ উঠেছে। পুলিশ জানিয়েছে, গত ১০ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল নাবালিকা। তার পরিবার একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে বৃহস্পতিবার পোকারানের একটি নির্মাণস্থল থেকে নাবালিকাকে উদ্ধার করে পুলিশ। তাকে কোটার একটি হোমে পাঠানো হয়েছে।

ইটাওয়ার ডেপুটি পুলিশ সুপার বিজয়শঙ্কর শর্মা জানান, অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইন এবং ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে। শুক্রবার অভিযুক্তকে আদালতে তোলা হলে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক। কোটার শিশুকল্যাণ কমিটির চেয়ারম্যান কানিজ ফতিমার দাবি, নাবালিকা তাঁদের জানিয়েছে, মাদক মেশানো কিছু খাইয়ে অভিযুক্ত তাকে মোটরবাইকে চাপিয়ে প্রথমে সোয়াইমাধোপুর নিয়ে যান, তার পর সেখান থেকে পোকারানে নিয়ে গিয়ে একটি বাড়িতে আটকে রেখেছিলেন ওই অভিযুক্ত।

Advertisement
Advertisement