Advertisement
১৬ এপ্রিল ২০২৪
rape

Rape: পাঁচ বছর ধরে কিশোরীকে ধর্ষণ বাবা, দাদা-ঠাকুরদা, দূর সম্পর্কের কাকার!

কিশোরী জানিয়েছে, তারা আদতে বিহারের বাসিন্দা। ঘটনার সূত্রপাত ২০১৭ সালে। সে সময় তারা বিহারে থাকত। কিশোরীর অভিযোগ, ওই বছর থেকে তার উপর শুরু হয় যৌন নির্যাতন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ২১:০৬
Share: Save:

পুণের এক কিশোরীকে পাঁচ বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠল তার বাবা, দাদা, ঠাকুরদা এবং এক দূর সম্পর্কের কাকার বিরুদ্ধে। কিশোরীর স্কুলে সম্প্রতি একটি সেমিনার হয়। সেই সেমিনারের বিষয় ছিল ‘গুড টাচ অ্যান্ড ব্যাড টাচ’। এই প্রসঙ্গে বলতে গিয়েই পাঁচ বছর ধরে তাঁর সঙ্গে হওয়া ঘটনাটি প্রকাশ্যে আনে কিশোরী।

কিশোরীটি জানিয়েছে, তারা আদতে বিহারের বাসিন্দা। ঘটনার সূত্রপাত ২০১৭ সালে। সে সময় তারা বিহারে থাকত। কিশোরীর অভিযোগ, ওই বছর থেকে তার উপর শুরু হয় যৌন নির্যাতন। এবং সেটা শুরু করেন তার বাবাই। এর পর এই তালিকায় জোড়ে দাদার নাম। ২০২০ থেকে তাকে ধর্ষণ করতে শুরু করে তার দাদাও।

ওই বছরই কিশোরীর ঠাকুরদাও যৌন নির্যাতন শুরু করেন। এমনকি দূর সম্পর্কের এক কাকাও কিশোরীকে তাঁর লালসার শিকার বানান। প্রতিটি ধর্ষণের ঘটনা আলাদা আলাদা ভাবে ঘটেছে বলে পুলিশকে জানিয়েছে ওই কিশোরী। যে হেতু প্রত্যেকেই আলাদা আলাদা ভাবে কিশোরীকে ধর্ষণ করেছেন, তাই চার জনের কেউই জানতেন না যে, প্রত্যেকেই ওই কিশোরীকে ধর্ষণ করছেন!

পুলিশ চার জনের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করেছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Minor Girl Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE