Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Minor Rape

দশেরার মেলায় গিয়ে ধর্ষিতা কিশোরী, ভাইদের চোখের সামনে থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

কানপুরে দশেরার মেলা দেখতে ভাইদের সঙ্গে নিয়ে গিয়েছিল ১৫ বছরের কিশোরী। সেখান থেকে ফেরার পথে তাকে অপহরণ এবং ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

Minor girl raped in Kanpur while watching Dussehra fair

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কানপুর শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৮:৪৬
Share: Save:

দশেরার মেলা দেখতে গিয়ে ধর্ষিতা হল ১৫ বছরের কিশোরী। সে তার দুই ভাইয়ের সঙ্গে মেলায় গিয়েছিল। অভিযোগ, সেখান থেকে দু’জন তাকে অপহরণ করে এবং একটি ফাঁকা স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। অভিযুক্তেরাও নাবালক। গুরুতর জখম অবস্থায় কিশোরীকে ফেলে রেখে পালায় ওই দুই কিশোর।

ঘটনাটি উত্তরপ্রদেশের কানপুরের। দশেরা উপলক্ষে সেখানে একটি মেলা বসেছিল। সেখানেই বৃহস্পতিবার দুই ভাইকে নিয়ে গিয়েছিল কিশোরী। অভিযোগ, মেলা থেকে বাড়ি ফেরার সময় দুই কিশোর বাইকে করে আসে এবং তাকে তুলে নিয়ে যায়। একটি পরিত্যক্ত স্থানে কিশোরীকে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।

ধর্ষিতার পরিবার সূত্রে খবর, কিশোরীকে খুঁজে পান তার কাকা। তিনিই বাড়িতে খবর দেন এবং পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযোগ, পুলিশ প্রথমে তাঁদের ধর্ষণের এফআইআর গ্রহণ করতে চায়নি। শ্লীলতাহানি হিসাবে ঘটনাটিকে দেখানোর চেষ্টা করা হয়েছিল। কিশোরী জানিয়েছে, পুলিশ তাকে তার সম্মানের কথা স্মরণ করিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের না করার পরামর্শ দেয়। পুলিশ এ-ও বলে, অভিযুক্তেরা নাবালক। তাই ধর্ষণের অভিযোগ দায়ের করলেও তিন মাসের মধ্যেই তারা ছাড়া পেয়ে যাবে।

পুলিশ অবশ্য নির্যাতিতার পরিবারের এই অভিযোগ অস্বীকার করেছে। তারা জানিয়েছে, কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার রিপোর্টের জন্য তারা অপেক্ষা করছে। রিপোর্ট এলে সেই অনুযায়ী ধর্ষণের অভিযোগ যোগ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minor Rape Rape Kanpur Rape case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE