Advertisement
০৩ মে ২০২৪
Gangrape in Gwalior

দম্পতির মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁদের সামনেই কন্যাকে গণধর্ষণ দুষ্কৃতীদের, মধ্যপ্রদেশে হুলস্থুল

গোয়ালিয়রের অতিরিক্ত পুলিশ সুপার হৃষীকেশ মীনা জানিয়েছেন, সোমবার ঘটনাটি ঘটেছে। কিন্তু কিশোরীর পরিবার দু’দিন বাদে অভিযোগ দায়ের করেছে। এই ঘটনায় এক জন সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১১:২৩
Share: Save:

বাড়িতে ঢুকে এক দম্পতির মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁদের সামনেই কন্যাকে গণধর্ষণের অভিযোগ উঠল মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। ঘটনাটি সোমবারের হলেও বুধবার পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই কিশোরীর বাবা-মা।

গোয়ালিয়রের অতিরিক্ত পুলিশ সুপার হৃষীকেশ মীনা জানিয়েছেন, সোমবার ঘটনাটি ঘটেছে। কিন্তু কিশোরীর পরিবার দু’দিন বাদে অভিযোগ দায়ের করেছে। ইতিমধ্যেই এই ঘটনায় এক জন সন্দেহভাজনকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে তথ্য জানার চেষ্টা চালানো হচ্ছে। এই ঘটনায় কারা জড়িত ছিল তা-ও জানার চেষ্টা চলছে।

পুলিশকে কিশোরীর পরিবার জানিয়েছে, সোমবার রাতে কয়েক জন দুষ্কৃতী বাড়িতে জোর করে ঢুকে পড়ে। তার পর বন্দুক বার করে খুন করার হুমকি দেখায়। মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁদের হাত-পা বেঁধে দেয়। তার পর তাঁদের সামনেই কন্যাকে গণধর্ষণ করে দুষ্কৃতীরা। কিশোরীর বাবা-মা জানিয়েছেন, দুষ্কৃতীদের মধ্যে কয়েক জনকে চিনতে পেরেছেন।

পরিবারটি শিবপুরী জেলায় থাকত। মাসখানেক আগে গোয়ালিয়রের ভাঁওয়ারপুর থানা এলাকায় এসে থাকা শুরু করেন। পুলিশ জানিয়েছে, কিশোরী তার ভাইয়ের সঙ্গে শৌচালয়ে যাচ্ছিল। সেই সময় দুষ্কৃতীরা তাদের ঘিরে ধরে। কিশোরীর ভাই চিৎকার শুরু করতেই তার বাবা-মা ঘর থেকে বেরিয়ে আসে। তখন তাঁদের মাথায় বন্দুক ঠেকিয়ে ঘরের মধ্যে ঢুকিয়ে দেয়। কিশোরীকে টানতে টানতে ঘরে নিয়ে গিয়ে তারা বাবা-মায়ের সামনে গণধর্ষণ করে। স্থানীয়দের কয়েক জন এই ঘটনার আঁচ পেতেই আশপাশের লোকজনকে খবর দেন। তাঁরা ওই দম্পতির বাড়িতে আসতেই দুষ্কৃতীরা বন্দুক দিয়ে ভয় দেখিয়ে সেখান থেকে পালায়। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gwalior Gangrape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE