Advertisement
১৯ জুন ২০২৪
Money Loot

ট্র্যাফিক সিগন্যালের ভিড়ে ব্যাগ খুলে ৪০ লক্ষ টাকা লুট, টেরই পেলেন না বাইকআরোহী!

পুলিশ সূত্রে খবর, গত ১ মার্চ সন্ধ্যায় উমেশ নামে এক ব্যক্তি নগদ ৪০ লক্ষ টাকা ব্যাগে ভরে তা একটি সংস্থার কাজে নিয়ে যাচ্ছিলেন। লাল কেল্লার কাছে একটি সিগন্যালে দাঁড়াতে হয়েছিল তাঁকে।

Miscreants looted money

সিগন্যালে দাঁড়ানো বাইকআরোহীর টাকা লুট। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৪:৪৬
Share: Save:

ট্র্যাফিক সিগন্যালে প্রায় গায়ে গায়ে ঘেঁষে দাঁড়িয়ে বেশ কয়েকটি গাড়ি। রং সবুজ হওয়ার অপেক্ষায় প্রত্যেকেরই চোখ তখন আটকে সিগন্যালের দিকে। গাড়িরে ভিড়েই এক বাইকআরোহীকে দেখা গেল। পিঠে ব্যাগ। জেব্রা ক্রসিং থেকে হাতখানেক দূরে দাঁড়িয়ে সিগন্যাল সবুজ হওয়ার অপেক্ষায় দাঁড়িয়ে। গাড়ির ভিড় ঠেলে তিন যুবককে আসতে দেখা গেল। তাঁরা এসে দাঁড়ালেন বাইকআরোহীর পিছনে। দু’জন বাইকআরোহীর দু’পাশে এমন ভাবে দাঁড়িয়েছিলেন যে, দেখে কোনও ভাবেও বোঝা সম্ভব ছিল না ওঁরা লুট করতে এসেছেন। বাইকআরোহীও বুঝতে পারেননি।

সিগন্যাল সবুজ হওয়ার আগেই বাইকআরোহীর ব্যাগ খুলে ৪০ লক্ষ টাকা লুট করে নিয়ে সকলের সামনে দিয়ে নির্বিঘ্নে পালিয়ে গেল দলটি। বাইকআরোহীও কিছু না বুঝে গন্তব্যস্থলের দিকে রওনা হয়ে যান। দুঃসাহসিক এই চুরির ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ঘটনাটি দিল্লির লাল কেল্লা এলাকার।

পুলিশ সূত্রে খবর, গত ১ মার্চ সন্ধ্যায় উমেশ নামে এক ব্যক্তি নগদ ৪০ লক্ষ টাকা ব্যাগে ভরে তা একটি সংস্থার কাজে নিয়ে যাচ্ছিলেন। লাল কেল্লার কাছে একটি সিগন্যালে দাঁড়াতে হয়েছিল তাঁকে। গন্তব্যস্থলে পৌঁছনোর তাড়া ছিল তাঁর। তাই সিগন্যালের দিকেই নজর ছিল। সিগন্যাল সবুজ হতেই দ্রুতবেগে বাইক ছোটান তিনি। সিগন্যালে দাঁড়িয়ে থাকা অবস্থাতেই যে তাঁর ব্যাগ খুলে টাকা লুট হয়ে গিয়েছে, সেটা ঘুণাক্ষরেও টের পাননি তিনি। গন্তব্যস্থলে পৌঁছে পিঠে থাকা ব্যাগ খোলা দেখেই সন্দেহ হয় তাঁর। ব্যাগে হাত ঢোকাতেই দেখেন ৪০ লক্ষ টাকা গায়েব। এর পরই তিনি পুলিশে একটি অভিযোগ দায়ের করেন। কোন কোন রাস্তা দিয়ে উনেশ এসেছিলেন তার একটা বিবরণ নেয় পুলিশ। সেই রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতেই লাল কেল্লার কাছে একটি সিগন্যালে উমেশকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তাঁকে ঘিরে ধরেছিলেন তিন জন। সকলের সামনে ব্যাগ খুলে টাকা নিয়ে চম্পট দেন তাঁরা। সেই ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করে পুলিশ। দু’জনকে গ্রেফতার করে ৩৮ লক্ষ টাকা উদ্ধার করেছে তারা। পুলিশ জানিয়েছে, এই গ্যাং সিগন্যালেই সক্রিয়। ভিড়ের সুযোগ নিয়ে লুট করে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi money Loot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE