Advertisement
০৪ মে ২০২৪
Mobile Theft

যুবকের মোবাইল ছিনিয়ে ‘চোর’ বলে তাঁকেই মারধর ছিনতাইবাজদের! চোর ভেবে পেটাল জনতাও

যুবক বলার চেষ্টা করেন যে, তাঁরই ফোন চুরি করে নিয়েছে এই দুই ছিনতাইবাজ। কিন্তু সে কথা না শুনে উত্তেজিত জনতা যুবককেই চোর ভেবে মারধর করতে শুরু করেন।

mobile theft

যুবকের হাত থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে পালাল দুই দুষ্কৃতী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৩:৫৭
Share: Save:

ফোনে কথা বলতে বলতে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক যুবক। পথচারীদের ভিড়ে মিশে যুবককে অনুসরণ করছিল দুই ছিনতাইবাজ। রাস্তায় ভিড় একটু বাড়তেই আচমকা যুবকের হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে পালায় তারা। যুবকও ছিনতাইবাজদের পিছু ধাওয়া করে এক জনকে ধরে ফেলেন।

ছিনতাইবাজকে ধরে ফেলতেই এ বার সে পাল্টা যুবককে উদ্দেশ করে ‘চোর চোর’ বলে চিৎকার করতে শুরু করে। তাঁকে জাপটে ধরেও ফেলে দুই ছিনতাইবাজ। তত ক্ষণে আশপাশের লোকজন এই ঘটনা দেখে যুবককে ঘিরে ফেলেন। যুবক বলার চেষ্টা করেন যে, তাঁরই ফোন চুরি করে নিয়েছে এই দুই ছিনতাইবাজ। কিন্তু সে কথা না শুনে উত্তেজিত জনতা যুবককেই চোর ভেবে মারধর করতে শুরু করেন।

এই পরিস্থিতি যখন চলছিল, ওই রাস্তা দিয়েই যুবকের এক পরিচিত যাচ্ছিলেন। ভিড় দেখে থামতেই দেখেন তাঁর পরিচিত যুবককে মারধর করছেন লোকজন। তখন ওই ব্যক্তি মারমুখী জনতাকে বলেন, যুবক চোর নয়। তখন যুবক চিৎকার করে বলেন, “আপনারা ভুল ভাবছেন, এই দু’জনই আমার মোবাইল চুরি করে পালাচ্ছিল। ধরতেই আমাকে পাল্টা চোর বলে মারতে শুরু করে।”

যুবক এবং তাঁর পরিচিতের কথা শুনে দুই ছিনতাইবাজকে চেপে ধরা হয়। বেশ কয়েক ঘা খাওয়ার পর তারা স্বীকার করে ওই যুবক চোর নয়। তারাই মোবাইল চুরি করেছিল। এ কথা স্বীকার করতেই লাথি, ঘুষি, জুতোপেটা চলে। তার পর তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Theft Jaipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE