Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kidnap

জিম থেকে বেরোতেই গাড়ি-সহ মহিলাকে অপহরণের চেষ্টা চার দুষ্কৃতীর, ধৃত এক

যমুনানগরের ডেপুটি পুলিশ সুপার কমলদীপ সিংহ বলেন, “এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। বাকি ৩ জনের খোঁজ চলছে। মহিলাকে অপহরণের চেষ্টার অভিযোগ উঠেছে ওই চার জনের বিরুদ্ধে।”

মহিলাকে অপহরণের চেষ্টা। ছবি: টুইটার।

মহিলাকে অপহরণের চেষ্টা। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৬:৪৪
Share: Save:

জিম থেকে বেরিয়ে গাড়ি উঠে বসতেই চার দুষ্কৃতী অপহরণের চেষ্টা করল এক মহিলাকে। যদিও মহিলার তৎপরতায় শেষমেশ তাঁকে ছেড়ে দিয়েই চম্পট দেয় তারা। শনিবার ঘটনাটি ঘটেছে হরিয়ানার যমুনানগরে।

এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, জিমের সামনে ২টি সাদা রঙের গাড়ি দাঁড়িয়ে। কিছু ক্ষণ পর এক মহিলা ওই ২টির মধ্যে একটি গাড়িতে উঠলেন। আগে থেকেই জিমের সামনে ২ জনকে ঘোরাঘুরি করতে দেখা যায়। মহিলা গাড়িতে উঠতেই ওই ২ জন দৌড়ে তাঁর গাড়িতে উঠে বসেন। পরে আর ২ জন এসে গাড়িতে উঠে দরজা বন্ধ করে দেন। কয়েক মিনিটের মধ্যেই আবার ওই ৪ জনকে গাড়ির দরজা খুলে এ দিক-ও দিক পালিয়ে যেতে দেখা যায়। ভিডিয়োটি ভাইরাল হয়েছে। যদিও সেটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, মহিলা গাড়িতে উঠতেই ৪ দুষ্কৃতী গাড়িতে উঠে মহিলাকে অপহরণের চেষ্টা করেন। কিন্তু মহিলা চিৎকার করে বাঁচানোর জন্য সাহায্য চাইলে বেগতিক দেখে তাঁকে ছেড়ে পালিয়ে যান দুষ্কৃতীরা। যমুনানগরের ডেপুটি পুলিশ সুপার কমলদীপ সিংহ বলেন, “এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। বাকি ৩ জনের খোঁজ চলছে। মহিলাকে অপহরণের চেষ্টার অভিযোগ উঠেছে ওই ৪ জনের বিরুদ্ধে।”

কিন্তু মহিলাকে কেন অপহরণ করা হচ্ছিল, সে বিষয়টি স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ। তবে ধৃতকে জেরার পাশাপাশি মহিলার কাছ থেকেও এ বিষয়ে জানার চেষ্টা চলছে বলে ডেপুটি পুলিশ সুপার জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE