Advertisement
০৩ মে ২০২৪
Mumbai Airport

সিআইএসএফ কর্মীর ভুয়ো পরিচয়পত্র বানিয়ে ছেলেকে বিমানে তুলতে গিয়ে ধৃত বাবা!

সিআইএসএফ-এর ইনস্পেক্টর অবিনাশ রঞ্জন জানিয়েছেন, ধৃত ব্যক্তি তাঁর অপরাধ স্বীকার করেছেন। তবে এ ব্যাপারে ছেলেকে কিছু না জানাতে অনুরোধ করেছেন চিন্তন।

ভুয়ো পরিচয়পত্র বানিয়ে বিমানবন্দরে ঢুকতে গিয়ে গ্রেফতার। প্রতীকী ছবি।

ভুয়ো পরিচয়পত্র বানিয়ে বিমানবন্দরে ঢুকতে গিয়ে গ্রেফতার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৫:৪৪
Share: Save:

ছেলেকে বিমানে তুলতে গিয়ে গ্রেফতার হলেন বাবা। অভিযোগ, নিজেকে সিআইএসএফ কর্মী হিসাবে পরিচয় দিয়ে বিমানবন্দরে ঢোকার চেষ্টা করেছিলেন দক্ষিণ মুম্বইয়ের বাসিন্দা চিন্তন গান্ধী। পেশায় তিনি এক জন ব্যবসায়ী। শুধু তাই-ই নয়, একটি ভুয়ো পরিচয়পত্রও বানিয়েছিলেন চিন্তন। কিন্তু শেষ রক্ষা হয়নি। বিমানবন্দরের নিরাপত্তাকর্মীর হাতে ধরা পড়ে যান তিনি।

ঘটনাটি মুম্বই বিমানবন্দরের। শনিবার ছেলেকে বিমানবন্দরে বিদায় জানাতে গিয়েছিলেন চিন্তন। বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের কাছে তিনি নিজেকে সিআইএসএফের সাব ইনস্পেক্টর হিসাবে পরিচয় দেন। একটি পরিচয়পত্রও দেখান। তাতে লেখা ছিল রামকুমার, অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর। নিরাপত্তার দায়িত্বে থাকা সাব-ইনস্পেক্টর সুমিত সিংহ চিন্তন ওরফে রামকুমারকে আটকান।

এসআই সুমিত বলেন, “সন্দেহ হওয়ায় চিন্তন গান্ধীকে আটকেছিলাম। তখন তিনি নিজেকে সিআইএসএফের কর্মী বলে পরিচয় দেন। একটি পরিচয়পত্রও দেখান। তাতে রামকুমার লেখা ছিল। কিন্তু সন্দেহ হওয়ায় তাঁর পরিচয়পত্র ভাল করে পরীক্ষা করতেই বুঝতে পেরেছিলাম সেটি ভুয়ো। এর পরই আমার ঊর্ধ্বতনদের বিষয়টি জানাই। তার পরই আটক করা হয়েছে ওই ব্যক্তিকে। পরে গ্রেফতার করা হয়েছে।”

সিআইএসএফ-এর ইনস্পেক্টর অবিনাশ রঞ্জন জানিয়েছেন, ধৃত ব্যক্তি তাঁর অপরাধ স্বীকার করেছেন। তবে এ ব্যাপারে ছেলেকে কিছু না জানাতে অনুরোধ করেছেন চিন্তন। প্রতারণার অভিযোগে চিন্তনকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Airport cisf arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE