Advertisement
০৩ মে ২০২৪
Kidnap

অপহরণ করে নিয়ে যাচ্ছিল, স্থানীয়রা তাড়া করায় চলন্ত অটো থেকে কিশোরীকে ফেলে দিল দুষ্কৃতীরা

প্রত্যক্ষদর্শীদের দাবি, দ্রুত গতিতে একটি অটো যাচ্ছিল। অটোর ভিতর থেকে এক কিশোরীর চিৎকার শুনতে পান তাঁরা। তখনই তাঁরা বুঝতে পারেন কিশোরী বিপদে পড়েছে।

Representational Image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গয়া শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৩:৪৪
Share: Save:

এক কিশোরীকে অটোতে করে অপহরণ করে নিয়ে যাচ্ছিল দুই দুষ্কৃতী। বাঁচানোর জন্য কিশোরী চিৎকার করায় স্থানীয় বাসিন্দারা অটোর পিছনে ধাওয়া করেন। তাঁদের তাড়া খেয়ে শেষমেশ কিশোরীকে চলন্ত অটো থেকে ফেলে দিয়ে পালায় দুষ্কৃতীরা। রবিবার ঘটনাটি ঘটেছে বিহারের গয়া জেলার তানকুপ্পা থানা এলাকায়।

প্রত্যক্ষদর্শীদের দাবি, দ্রুত গতিতে একটি অটো যাচ্ছিল। অটোর ভিতর থেকে এক কিশোরীর চিৎকার শুনতে পান তাঁরা। তখনই তাঁরা বুঝতে পারেন কিশোরী বিপদে পড়েছে। আর সেটা আঁচ করতেই স্থানীয় বাসিন্দারা অটোর পিছনে ধাওয়া করতেই কিশোরীকে অটো থেকে ফেলে দেওয়া হয়। গুরুতর জখম অবস্থায় কিশোরীকে উদ্ধার করে মগধ মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বারতারা বাজারের কাছে এক কিশোরীকে অপহরণ করে পালানোর চেষ্টা করে দুই দুষ্কৃতী। কিন্তু সেই চেষ্টা ব্যর্থ হয় স্থানীয়দের তৎপরতায়। ধরা পড়ার ভয়ে কিশোরীকে ফেলে দিয়ে পালায় দুষ্কৃতীরা। তবে অটোচালককে ধরে ফেলেন স্থানীয়রা। তার পর তাঁকে পুলিশের হাতে তুলে দেন।

তানকুপ্পা থানার ভারপ্রাপ্ত আধিকারিক রঞ্জন কুমার বলেন, “অটোচালককে জেরা করে দুই দুষ্কৃতীকে চিহ্নিত করা হয়েছে। আমরা দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছি। কেন কিশোরীকে অপহরণ করা হচ্ছিল, তা-ও তদন্ত করে দেখা হচ্ছে।” কিশোরীর পরিচয় জানারও চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap gaya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE