Advertisement
০২ মে ২০২৪
Kota

ন’দিন নিখোঁজ থাকার পর জঙ্গল থেকে দেহ উদ্ধার কোটা ছাত্রের, হস্টেল থেকে মিলল নোটও

মন্দিরের আশপাশে অভিযানে নেমে তল্লাশি চালায় পুলিশ। মন্দিরের অনতিদূরে রচিতের মোবাইল ফোন, ব্যাগ, ঘরের চাবি-সহ অন্যান্য জিনিসও পুলিশ উদ্ধার করে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৫
Share: Save:

কোচিং সেন্টার যাবে বলে হস্টেল থেকে বেরিয়েছিল কিশোর। কিন্তু কোচিং সেন্টারে যায়নি সে। এমনকি হস্টেলেও আর ফিরে যেতে দেখা যায়নি ওই কিশোরকে। নয় দিন নিখোঁজ থাকার পর কোটা সংলগ্ন একটি জঙ্গল থেকে মিলল তাঁর দেহ। মৃত ছাত্রের নাম রচিত সন্ধিয়া (১৬)। ঘটনাটি স‌োমবার রাজস্থানের কোটায় ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, এক বছর ধরে কোটায় প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল রচিত। মধ্যপ্রদেশের বাসিন্দা সে। কোটার একটি হস্টেলে থাকত। ১১ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ হয়ে যায় রচিত। যোগাযোগ করতে না পেরে পুলিশের কাছে নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন রচিতের বাবা-মা। সেই অভিযোগের ভিত্তিতে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, জঙ্গলের কাছাকাছি একটি মন্দিরের সামনে গাড়ি থেকে নামছে রচিত। হস্টেলে তল্লাশি চালিয়ে একটি হাতে লেখা নোটও পায় পুলিশ। কোচিং সেন্টার না গিয়ে রচিত যে মন্দিরে যাচ্ছে সে কথা লেখা ছিল নোটে। মন্দিরের আশপাশে অভিযানে নেমে তল্লাশি চালায় পুলিশ। মন্দিরের অনতিদূরে রচিতের মোবাইল ফোন, ব্যাগ, ঘরের চাবি-সহ অন্যান্য জিনিসও পুলিশ উদ্ধার করে। কিন্তু রচিতের কোনও সন্ধান পাচ্ছিলেন না পুলিশ।

তল্লাশি শুরুর ন’দিন পর জঙ্গলের ভিতর থেকে উদ্ধার করা হয় রচিতের মৃতদেহ। কিশোরের মৃত্যু কি নিছকই দুর্ঘটনা না আত্মহত্যার চেষ্টা করেছিল সে, তা খতিয়ে দেখার জন্য এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kota Rajasthan Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE