Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

প্রেমিকাকে খুন করে শোওয়ার ঘরের নীচে পুঁতেছিলেন যুবক, ২ বছর পর মিলল সেই কঙ্কাল

অভিযোগ, তরুণীকে খুন করে নিজের ঘরের মাটির নীচে পুঁতে দিয়েছিলেন প্রেমিক। ২ বছর ধরে ওই তরুণীর খোঁজ চালাচ্ছিল পুলিশ। সেই তদন্তের সূত্র ধরেই সম্প্রতি তাদের জালে ধরা পড়েন গৌরব।

নিখোঁজ তরুণীর কঙ্কাল উদ্ধার।

নিখোঁজ তরুণীর কঙ্কাল উদ্ধার। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ২১:৫১
Share: Save:

প্রায় ২ বছর ধরে নিখোঁজ এক তরুণীর কঙ্কাল উদ্ধার করা হল তাঁর প্রেমিকের ঘরের নীচ থেকে। জানা গিয়েছে, ওই তরুণীর নাম খুশবু (২০)। প্রায় দু’বছর আগে নিখোঁজ হয়ে গিয়েছিলেন তিনি। নিখোঁজ হওয়ার পূর্বে গৌরব নামে এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল।

ঘটনাটি উত্তরপ্রদেশের ফিরোজাবাদ জেলার কিথাউত গ্রামের। পুলিশের অনুমান, খুশবুকে খুন করা হয়েছে। মূল অভিযুক্ত প্রেমিক গৌরবই। তাঁকে এবং তাঁর বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ, তরুণীকে খুন করে নিজের ঘরের মাটির নীচে পুঁতে দিয়েছিলেন গৌরব। প্রায় ২ বছর ধরে ওই হারিয়ে যাওয়া তরুণীর খোঁজ চালাচ্ছিল পুলিশ। সেই তদন্তের সূত্র ধরেই সম্প্রতি তাদের জালে ধরা পড়েন গৌরব। তাঁকে গ্রেফতার করার পর তাঁর ঘরের নীচ থেকে উদ্ধার করা হয় নিখোঁজ তরুণীর কঙ্কাল।

পুলিশ জানিয়েছে ২০২০ সালের নভেম্বর মাস থেকে নিখোঁজ খুশবু। তার পরেই প্রেমিক গৌরবের বিরুদ্ধে অপহরণের মামলা রুজু করা হয়েছিল। কিন্তু, তাঁকেও খুঁজে পাওয়া যাচ্ছিল না। প্রেমিক যুগলকে দু’বছর ধরে তন্ন তন্ন করে খুঁজছিল পুলিশ।

অবশেষে শনিবার, ৮ অক্টোবর গৌরবকে গ্রেফতার করা হয়। তদন্তকারী অফিসারদের কাছে গৌরব খুনের কথা স্বীকার করে নিয়েছেন। তিনি জানিয়েছেন, তরুণী তাঁকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন। তাই খুনের ছক কষেন তিনি। ২০২০ সালের ২১ নভেম্বর পরিকল্পনা মাফিক বিষ খাইয়ে প্রেমিকাকে খুন করেন তিনি। তার পর দেহ পুঁতে দেন শোওয়ার ঘরের নীচে। খুনের পর সপরিবার গা ঢাকা দিয়েছিলেন গৌরব।

অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। গৌরব এবং তাঁর বাবা দু’জনেই জেল হেফাজতে রয়েছেন, জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Missing Skeleton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE