Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder Case

বিদেশি ফোনের জন্য সাড়ে তিন লাখ খরচ, না পেয়ে মোবাইলের দোকানের মালিককে পিটিয়ে খুন

বিদেশি মোবাইল কেনার আশায় সাড়ে তিন লক্ষ টাকা দিয়েছিলেন যুবক। কিন্তু অভিযোগ, মোবাইল মেলেনি। এর পর টাকা নিয়ে মোবাইলের দোকানের মালিকের সঙ্গে তিনি বচসায় জড়ান।

Mobile shop owner killed by man over money related dispute.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গাজ়িয়াবাদ শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৯:৩৬
Share: Save:

মোবাইল ফোনের দোকানের মালিককে ব্যাট দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠল। অভিযুক্ত ওই দোকানিকে বিদেশি ফোন কেনার জন্য মোটা অঙ্কের টাকা দিয়েছিলেন বলে খবর। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে ফোন হাতে না পাওয়ায় তাঁকে আক্রমণ করেন। দোকানিকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদের। মৃতের নাম দীক্ষিত পাল (২৬)। পুলিশ জানিয়েছে, দীক্ষিতের মোবাইলের দোকানে বিদেশি মোবাইলের জন্য অগ্রিম টাকা দিয়েছিলেন অভিযুক্ত আয়ুষ শর্মা। তিনি পেশায় জিম প্রশিক্ষক। মোবাইলের জন্য তিনি সাড়ে তিন লক্ষ টাকা দিয়েছিলেন বলে অভিযোগ। টাকা দেওয়ার ১৫ দিন পরেও মোবাইল পাননি তিনি।

এর পরেই নাকি দীক্ষিতকে নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন আয়ুষ। টাকা ফেরত চেয়েছিলেন। কিন্তু দীক্ষিত টাকা ফেরত দিতে অস্বীকার করেন বলে অভিযোগ। তাতেই দু’জনের মধ্যে বচসা শুরু হয়। এসিপি ভাস্কর বর্মা জানিয়েছেন, একটি বেসবল খেলার ব্যাট দিয়ে দীক্ষিতকে মারধর করেন আয়ুষ। মৃতদেহটি একটি বস্তায় ভরে তিনি স্কুটারে করে মেট্রো স্টেশন অবধি গিয়েছিলেন। তার পিছনে বস্তাটি ফেলে পালান।

ঘটনার পর মৃতের পরিবারের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। তার ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। মৃতের পরিবারের সদস্যেরা অভিযুক্তের গ্রেফতারি এবং শাস্তির দাবিতে থানার সামনে বিক্ষোভও দেখিয়েছিলেন। শুক্রবার অভিযুক্ত আয়ুষকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Case Crime News Ghaziabad Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE