Advertisement
০২ মে ২০২৪
Dehradun Airport

মুম্বইয়ের মডেলের ব্যাগ পরীক্ষা করতে চেয়েছিলেন বিমানবন্দরের কর্মী, এর পরে যা শুনতে হল তাঁকে

মুম্বইয়ের ওই মডেল বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন মুসৌরি। সেখান থেকে ফিরছিলেন দেহরাদূন বিমানবন্দর হয়ে। দুপুর ৩টে ১০ মিনিটে মুম্বইয়ে ফেরার বিমান ছিল তাঁর। সেই বিমান ধরতে এসেই বিপত্তি।

representational image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ২২:৩৬
Share: Save:

বিমানবন্দরে নিরাপত্তার পরীক্ষায় আটকে গিয়েছিল মুম্বইয়ের এক মডেলের হাতব্যাগ। তাই নিয়েই হুলস্থুল পড়ে গেল বিমান বন্দর চত্বরে।

স্ক্যানারে ওই মডেলের ব্যাগের ভিতরের অনেক কিছু স্পষ্ট দেখা গেলেও একটি অংশ ঝাপসা দেখাচ্ছিল। ব্যাগের ভিতরে কী রয়েছে, তা জানতেই ব্যাগটি নিজে হাতে দেখতে চান বিমানবন্দরের মহিলা রক্ষী। কিন্তু সেই অনুরোধ ভাল ভাবে নেননি ওই মডেল। ব্যাগ দেখানোর বদলে তিনি পাল্টা হুমকি দেন ওই নিরাপত্তাকর্মীকে।

মুম্বইয়ের ওই মডেল বন্ধুদের সঙ্গে বেড়াতে এসেছিলেন মুসৌরি। ফিরছিলেন দেরাদুন বিমানবন্দর হয়ে। দুপুর ৩টে ১০ মিনিটে মুম্বইয়ে ফেরার বিমান ছিল তাঁর। সেই বিমান ধরতে এসেই বিপত্তি। বিমানবন্দরের সিকিওরিটি স্ক্যানারে ব্যাগটি আটকাতেই তা নিয়ে বাদানুবাদ শুরু হয় ওই মুম্বইয়ের মডেল এবং বিমানবন্দরের মহিলা নিরাপত্তাকর্মীর। মডেলকে হাতব্যাগ খুলে দেখানোর নির্দেশ দিতেই রেগে আগুন মডেল বলে বসেন, তিনি বোমা মেরে গোটা বিমানবন্দরটাই উড়িয়ে দেবেন!

ঘটনাটি ঘটেছিল দেহরাদূনের জলি গ্রান্ট বিমানবন্দরে। মুম্বইয়ের ওই মডেলের নাম মেঘা শর্মা। তিনি আচমকা বিমান বন্দর ওড়ানোর হুমকি দেওয়ায় এবং ব্যাগ দেখাতে রাজি না হওয়ায় তাঁকে গ্রেফতার করেন বিমানবন্দরে কর্তব্যরত পুলিশকর্মী। তাঁর বিরুদ্ধে কর্তব্যরত সরকারি কর্মচারীকে হুমকি দেওয়ার মামলা করা হয়। পরে অবশ্য জামিনে মুক্তিও পান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

model Airport Security
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE