Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Murder

ধারের টাকা ফেরত চেয়ে হুমকি, মহাজনকে গুলি করে খুন করলেন যুবক! ধরিয়ে দিল সিসিটিভি

উত্তরপূর্ব দিল্লিতে শুক্রবার ৪৩ বছরের এক ব্যক্তিকে খুন করা হয়েছে। অভিযোগ, ৪০ হাজার টাকা ধার শোধ করতে না পেরে তাঁকে খুন করেছেন যুবক। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

ঋণ শোধ করতে না পেরে খুন।

ঋণ শোধ করতে না পেরে খুন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৮:২৬
Share: Save:

ঋণ শোধ করতে না পেরে এক ব্যক্তিকে গুলি করে খুন করলেন যুবক। তাঁকে দেনা শোধের জন্য নিয়মিত চাপ দেওয়া হত বলে অভিযোগ। সেই চাপ বন্ধ করতেই এই খুন, দাবি পুলিশের।

ঘটনাটি উত্তরপূর্ব দিল্লির জিটিবি এনক্লেভের। শুক্রবার সেখানে ৪৩ বছরের এক ব্যক্তিকে খুন করা হয়েছে বলে অভিযোগ। মৃতের নাম হরিশ ভাটি। তাঁর কাছ থেকে ৪০ হাজার টাকা ধার নিয়েছিলেন স্থানীয় যুবক গগন জৈন। অভিযোগ, ধার শোধ করতে না পেরে হরিশকে খুন করেছেন গগন।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকাল পৌনে ১০টা নাগাদ তাদের কাছে খবর আসে স্থানীয় একটি ফ্ল্যাটে গুলি চলেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধ অবস্থায় হরিশকে উদ্ধার করে। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, হরিশ অনেককেই সুদে টাকা ধার দিতেন। তাঁর নামে অন্তত দশটি মামলা রয়েছে পুলিশের খাতায়। সংশ্লিষ্ট ফ্ল্যাটের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেই সূত্রেই অভিযুক্তকে ধরা হয়।

সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ গগনকে শনাক্ত করে। তাঁর নামও পুলিশের খাতায় রয়েছে। এর আগে ৪টি মামলায় নাম ছিল গগনের। তাঁকে ধরার জন্য পুলিশ একাধিক দল গঠন করে। অবশেষে শুক্রবারই পুলিশ গগনকে গ্রেফতার করেছে।

পুলিশকে জিজ্ঞাসাবাদের মুখে গগন জানান, তিনি হরিশের কাছ থেকে মোট ৪০ হাজার টাকা ধার নিয়েছিলেন। সেই বাবদ মাসে মাসে ৪ হাজার টাকা করে সুদও দিতেন। কিন্তু অভিযোগ, তা সত্ত্বেও মত্ত অবস্থায় বারবার গগনকে হুমকি দিতেন হরিশ। তাঁকে টাকা শোধের জন্য চাপ দেওয়া হত। এমনকি একাধিক বার তাঁকে টাকার জন্য মারধরও করা হয়েছে বলে অভিযোগ। তার পরেই হরিশকে খুন করার সিদ্ধান্ত নেন গগন। ঠিক করেন, সকালে হরিশ হেঁটে ফেরার সময়ই তাঁর উপর হামলা করবেন। পরিকল্পনামাফিক শুক্রবার সকালে তিনি হরিশকে লক্ষ্য করে গুলি চালান। তার পর সেখান থেকে পালিয়ে যান। যে অস্ত্র দিয়ে খুন করা হয়েছে, তা এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi cctv footage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE