Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Sidhu Moose wala

‘আটক হইনি, আমেরিকাতেও নেই!’ দাবি গ্যাংস্টার গোল্ডির, প্রশ্নের মুখে পঞ্জাবের মুখ্যমন্ত্রী

গত ২ ডিসেম্বর মুখ্যমন্ত্রী মান নিশ্চিত করেছিলেন যে, ক্যালিফোর্নিয়া থেকে আটক করা হয়েছে গ্যাংস্টার গোল্ডিকে। এবং তাঁকে ‘শীঘ্রই ভারতে ফিরিয়ে নিয়ে আসা হবে’।

মুসে ওয়ালা খুনে অভিযুক্ত গ্যাংস্টার গোল্ডি ব্রারের ভিডিয়ো ঘিরে শোরগোল। ফাইল চিত্র।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৩:৪৩
Share: Save:

আমেরিকা থেকে তাঁকে আটক করা হয়েছে। খুব শীঘ্রই দেশে ফেরানো হবে। পঞ্জাবে কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসে ওয়ালা খুনের মূল চক্রী গোল্ডি ব্রারকে ঘিরে এই দাবি করছেন খোদ পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, ঠিক সেই সময়েই এক ভিডিয়োয় দেখা গিয়েছে গ্যাংস্টার গোল্ডিকে।

Advertisement

ওই ভিডিয়োয় গোল্ডি দাবি করেছেন, তাঁকে আটক করা হয়নি। শুধু তাই-ই নয়, তিনি আমেরিকাতেও নেই। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পরই মুখ্যমন্ত্রীর দাবি প্রশ্নের মুখে পড়তে শুরু করেছে। তা হলে কি সত্যিই গোল্ডি আটক হননি? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নানা মহলে।

গত ২ ডিসেম্বর মুখ্যমন্ত্রী মান নিশ্চিত করেছিলেন যে, ক্যালিফোর্নিয়া থেকে আটক করা হয়েছে গ্যাংস্টার গোল্ডিকে। এবং তাঁকে ‘শীঘ্রই ভারতে ফিরিয়ে নিয়ে আসা হবে’। এমনকি সংবাদমাধ্যমে মুখ্যমন্ত্রী দাবি করেছিলেন, পঞ্জাব পুলিশের হেফাজতে খুব শীঘ্রই দেখা যাবে এই কুখ্যাত গ্যাংস্টারকে। মানের এই দাবির কয়েক দিনের মধ্যেই গোল্ডির ভিডিয়ো প্রকাশ্যে আসায় নতুন বিতর্ক সৃষ্টি হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা কতটা তা যাচাইয়ে নেমেছে পুলিশ এবং গোয়েন্দারা।

গোল্ডিকে নিয়ে মুখ্যমন্ত্রী মানের দাবি এবং তার পর পরই গোল্ডির ভিডিয়ো প্রকাশ্যে আসায়, বিষয়টিকে হাতিয়ার করে আক্রমণে নেমেছে বিরোধী দল কংগ্রেস। দলনেতা প্রতাপ সিংহ বাজওয়া বলেন, “কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক এবং বিদেশ মন্ত্রকের কোনও ইঙ্গিত না পেয়েই এই ধরনের বিবৃতি দিয়েছেন মুখ্যমন্ত্রী। মুসে ওয়ালার খুনির আটকের খবর প্রচার করে ভোটারদের মন জয় করার কৌশল এটা।”

Advertisement

গত ২৯ মে পঞ্জাবের মানসায় মুসে ওয়ালাকে গুলি করে খুন করা হয়। খুনের অভিযোগ ওঠে গ্যাংস্টার বিষ্ণোই লরেন্স গোষ্ঠীর সদস্য গোল্ডি ব্রারের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে রোড কর্নার নো‌টিসও জারি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.