Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Viral

Viral Video: এক হাতে সন্তান, অন্য হাতে ব্যাগ,পা দিয়ে ইনি যা করলেন, চোখ কপালে উঠবে আপনারও

ভিডিয়োটিতে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটাগরিকদের। কেউ তারিফ করছেন মায়ের ফিটনেসের, কেউ বলছেন এমনটা না করলেই হত।

মায়ের ফিটনেস দেখে তাজ্জব সবাই।

মায়ের ফিটনেস দেখে তাজ্জব সবাই। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১০:৫০
Share: Save:

বাচ্চাকে বাঁচাতে হাত দিয়ে গাড়ি তোলা থেকে দ্রুতগতিতে গাড়ি চালানো, সন্তানের সুরক্ষায় মায়েরা সব কিছু করতেই প্রস্তুত। এমন নানা মুহূর্তের সাক্ষী থেকেছে ইন্টারনেট। তেমনই এক নতুন ভিডিয়োয় এ বার ছেয়ে গেল নেটমাধ্যম। ‘মাদার কুল’ কে দেখে তাজ্জব নেটাগরিকরা।

সম্প্রতি ফিজেন নামে এক টুইটার ব্যবহারকারী একটি ভিডিয়ো টুইট করেছেন। ক্যাপশনে হাসির ইমোজি দিয়ে লেখেন ‘ওএমজি সো কুল’। কী রয়েছে এই ভিডিয়োয়?

ভিডিয়োয় দেখা যাচ্ছে, গোলাপি ট্রাকসুট আর টি-শার্ট পরিহিতা এক মহিলা বিমান থেকে বেরচ্ছেন। তার আগে মাথার উপরের ব্যাগপত্র রাখার জায়গা থেকে নিজের ব্যাগ বের করলেন তিনি। সে সময় তাঁর এক হাতে সন্তান। ব্যাগ নামানোর পর এক হাতে ব্যাগ ধরা। অন্য হাতে শিশু। তার পর সটান দাঁড়ানো অবস্থাতেই মাথার উপর এক পা তুলে ‘ওভারহেড বিন’ বন্ধ করে দিলেন। পুরো দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন কোনও এক সহযাত্রী।

ইতিমধ্যে এই ভিডিয়োটি প্রচুর মানুষ দেখে ফেলেছেন। কেউ কেউ যেমন মায়ের ফিটনেস দেখে ভূয়সী প্রশংসা করছেন কেউ কেউ আবার সমালোচনাও করেন। মিশ্র প্রতিক্রিয়ার মধ্যেই কয়েক লক্ষ নেটাগরিক এই ভিডিয়োটি দেখে ফেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral video twitter Mother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE