Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

মোহালিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতল, অনেকে আটকে থাকার আশঙ্কা

সংবাদ সংস্থা
মোহালি ০৮ ফেব্রুয়ারি ২০২০ ১৬:২৮
সেই বহুতল। ছবি সৌজন্য টুইটার।

সেই বহুতল। ছবি সৌজন্য টুইটার।

পঞ্জাবের মোহালিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতল। ভিতরে বহু মানুষের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে।

পুলিশ জানিয়েছে, খারার-লান্ড্রান রোডের তিন তলা ওই বহুতলের পাশের জমিতে জেসিবি মেশিন দিয়ে কাজ করার সময় বসে যায় সেটি। তার পরই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বহুতলটি। দুর্ঘটনার সময় বহুতলের ভিতরে অনেকে ছিলেন বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা। তবে কত জন আটকে রয়েছেন সে বিষয়টি নিশ্চিত করতে পারেনি স্থানীয় প্রশাসন।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে উদ্ধারকারী দল। জরুরি ভিত্তিতে ডেকে পাঠানো হয়েছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে (এনডিআরএফ)। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় প্রাথমিক ভাবে উদ্ধারকাজ চালানো হচ্ছে জানিয়েছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: ১৮.৩ ডিগ্রি! এত গরমে আর কখনও তেতে ওঠেনি আন্টার্কটিকা

আরও পড়ুন: করোনাভাইরাসে উহানে মৃত্যু প্রথম বিদেশি নাগরিকের, মৃতের সংখ্যা বেড়ে ৭২৪, আক্রান্ত ৩৪ হাজারেরও বেশি

পুলিশ সূত্রে খবর, বহুতলটি স্থানীয় এক নির্মাণ সংস্থার অফিস। শনিবার হওয়ায় লোক সংখ্যা খুব একটা বেশি ছিল না বহুতলটিতে। ভেঙে পড়ার পর পরই দু’জনকে তড়িঘড়ি উদ্ধার করেন স্থানীয়রা। ৪-৫ জনের আটকে থাকার আশঙ্কা করছে স্থানীয় প্রশাসন। ধ্বংসস্তূপের নীচে জেসিবির চালক-সহ দু’জন আটকে রয়েছেন। তাঁদের সঙ্গে মোবাইলে অনবরত যোগাযোগ রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন উদ্ধারকারীরা।

পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহ উদ্ধারকাজের ছবি দিয়ে টুইট করে বলেন, “খারারে বহুতল ভেঙে পড়ার ঘটনায় উদ্বিগ্ন। ২ জন আটকে রয়েছে শুনেছি। উদ্ধারকাজের জন্য ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে এনডিআরএফ, দমকল এবং উদ্ধারকারী দল। তারা দ্রুত উদ্ধারকাজ শুরু করেছে।” তিনি আরও বলেন, “জেলাশাসক গিরীশ দয়ালানকে ভেঙে পড়ার কারণ সম্পর্কে সবিস্তারে রিপোর্ট পাঠাতে বলেছি।”



Tags:
Mohali Building Collapseমোহালি

আরও পড়ুন

Advertisement