Advertisement
০২ মে ২০২৪
Cyrus Mistry

সাইরাসের গাড়ি চালাচ্ছিলেন মুম্বইয়ের স্ত্রী-রোগ বিশেষজ্ঞ, দুর্ঘটনার মারা যান তাঁর শ্বশুরও

মুম্বইয়ের ওই স্ত্রী-রোগ বিশেষজ্ঞের নাম অনহিতা পান্ডোলে (৫৫)। গাড়ির সামনের আসনে বসেছিলেন তাঁর স্বামী দারিয়াস পান্ডোলে (৬০)। পিছনের আসনে ছিলেন সাইরাস ও অনহিতার শ্বশুর জাহাঙ্গির।

মহারাষ্ট্রের পালঘরের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু সাইরাসের

মহারাষ্ট্রের পালঘরের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু সাইরাসের

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ২২:৫৭
Share: Save:

গুজরাতের আমদাবাদ থেকে মুম্বইয়ে যে মার্সিডিজ গাড়িতে করে ফিরছিলেন সাইরাস মিস্ত্রি, সেটি চালাচ্ছিলেন নামকরা এক স্ত্রী-রোগ বিশেষজ্ঞ। রবিবার দুপুর সোয়া ৩টে নাগাদ মহারাষ্ট্রের পালঘরের কাছে সেই গাড়িটিই দুর্ঘটনার কবলে পড়ে। যার জেরে মৃত্যু হয় টাটা গোষ্ঠীর প্রাক্তন চেয়ারম্যান সাইরাস এবং ওই চিকিৎসকের শ্বশুরের। সংবাদ সংস্থা পিটিআইকে এমনটাই জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

তিনি জানান, মুম্বইয়ের ওই স্ত্রী-রোগ বিশেষজ্ঞের নাম অনহিতা পান্ডোলে (৫৫)। গাড়ির সামনের আসনে বসেছিলেন তাঁর স্বামী দারিয়াস পান্ডোলে (৬০)। পিছনের আসনে ছিলেন অনহিতার শ্বশুর জাহাঙ্গির এবং সাইরাস। মুম্বই থেকে ১২০ কিলোমিটার দূরে ওই দুর্ঘটনা ঘটেছে। পুলিশের আধিকারিকদের দাবি, সাইরাসদের গাড়িতে ভালই গতি ছিল। অন্য একটি গাড়িকে বাঁ দিক থেকে অতিক্রম গিয়েই ঘটেছে ওই দুর্ঘটনা।

ঘটনার সময় সড়কের পাশে একটি গ্যারাজে কাজ করছিলেন এক ব্যক্তি। তিনি বলেন, ‘‘এক জন মহিলা গাড়ি চালাচ্ছিলেন। অন্য একটি গাড়িকে বাঁ দিক থেকে টপকাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ডিভাইডারে ধাক্কা মারে।’’ সংবাদমাধ্যমে ওই প্রত্যক্ষদর্শীর দাবি, ‘‘আমরাই প্রথম ছুটে গিয়েছিলাম ঘটনাস্থলে। তার ১০ মিনিটের মধ্যে আরও লোকজন আসে। দু’জনকে টেনে বার করে হাসপাতালে পাঠানো হয়। বাকি দু’জন ঘটনাস্থলেই মারা যান।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cyrus Mistry Tata Sons Vs Cyrus Mistry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE