Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Poisoning case

Mumbai: স্ত্রীর সঙ্গে ঝামেলা, ৩ ছেলেমেয়েকে ইঁদুরের বিষ দিলেন বাবা, ১ শিশুর মৃত্যু

পুলিশকে দেওয়া জবানবন্দিতে নাজিয়া জানান, টাকাপয়সা নিয়ে স্বামী-স্ত্রীর বিবাদ লেগেই থাকত।

— ছবি সংগৃহীত

— ছবি সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৭:৫২
Share: Save:

স্ত্রীয়ের সঙ্গে বচসা। তিন সন্তানকে ইঁদুরের বিষ খাইয়ে খুন করার চেষ্টা করলেন বাবা। হাড় হিম করা ঘটনাটি ঘটেছে গত ২৫ জুন মুম্বইয়ের মনখুর্দ এলাকায়। বুধবার ছ’বছরের একটি সন্তানের মৃত্যুও হওয়ার পরই গোটা ঘটনা প্রকাশ্যে আসে। জানা যায়, অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বাকি দুই সন্তান।
শিশুর মৃত্যুর পরেই পুলিশে খবর দেন চিকিৎসকরা। তার পর তদন্ত শুরু হতেই জানা যায়, তিন ছেলেমেয়েকে নিয়ে ঘুরতে বেরিয়ে আইসক্রিমের মধ্যে ইঁদুরের বিষ মিশিয়ে দিয়েছিলেন অভিযুক্ত আলি নওশাদ আনসারি। স্ত্রী নাজিয়া বেগমের অভিযোগের ভিত্তিতেই নওশাদের বিরুদ্ধে খুন এবং খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়। অভিযুক্ত এখন পলাতক।

পুলিশকে দেওয়া জবানবন্দিতে নাজিয়া জানান, টাকাপয়সা নিয়ে স্বামী-স্ত্রীর বিবাদ লেগেই থাকত। গত ২৫ জুনও ঝামেলা হয় তাঁদের মধ্যে। যার জেরেই বোনের বাড়িতে গিয়ে উঠেছিলেন নাজিয়া। আর তার পরই তিন ছেলেমেয়েকে নিয়ে ঘুরতে গিয়ে ওই কাণ্ড ঘ়টায় নওসাদ। পরে বাচ্চাদের পেটে ব্যথা শুরু হওয়া তাদের তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করেন তিনি। প্রথমে অবশ্য চিকিৎসকদের কিছুই জানাননি তিনি। পরে এক সন্তানের মৃত্যুর পর চিকিৎসকদের নাজিয়া জানান, সন্তানদের বিষ খাইয়ে মারার চেষ্টা করেছেন তাদের বাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

murder case Poisoning case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE