Advertisement
২৫ এপ্রিল ২০২৪
maharashtra

Electricity Theft: ৮ কোটির রোলস রয়েসে চড়েন, বিদ্যুৎ চুরির অভিযোগ তাঁরই বিরুদ্ধে

ঘটনাটি মুম্বইের কল্যাণ এলাকার।

অভিযুক্ত শিবসেনা নেতা সঞ্জয় গায়কোয়াড়।

অভিযুক্ত শিবসেনা নেতা সঞ্জয় গায়কোয়াড়।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৭:২৭
Share: Save:

৮ কোটি টাকার রোলস রয়েস গাড়িতে চড়েন তিনি। সেই শিবসেনা নেতা তথা এক ব্যবসায়ীর বিরুদ্ধেই বিদ্যুৎ চুরির অভিযোগ উঠল। এক হাজার বা দু’হাজার নয়, ৩৫ হাজার টাকার বিদ্যুৎ চুরি! ঘটনাটি মুম্বইের কল্যাণ এলাকার।

অভিযুক্তের নাম সঞ্জয় গায়কোয়াড়। তাঁর বিরুদ্ধে মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ বন্টন সংস্থা চুরির অভিযোগ দায়ের করেছে। গোপন সূত্রে খবর পেয়ে কল্যাণের কোলসেওয়াড়িতে গায়কোয়াড়ের একটি নির্মাণস্থলে অভিযানে গিয়েছিলেন বিদ্যুৎ দফতরের একটি দল। তখনই চুরির বিষয়টি সামনে আসে বলে জানিয়েছে পুলিশ।

এর পরই গায়কোয়াড়কে ৩৪ হাজার ৮৪০ টাকার বিল পাঠায় বিদ্যুৎ দফতর। সঙ্গে ১৫ হাজার টাকা জরিমানাও করা হয় তাঁকে। অভিযোগ গায়কোয়াড় সেই টাকা মেটাননি। তার পরই বিদ্যুৎ দফতর গায়কোয়াড়ের নামে মহাত্মা ফুলে থানায় অভিযোগ দায়ের করে।

বিদ্যুৎ দফতরের মুখপাত্র বিজয় সিংহ জানান, পুলিশে অভিযোগ দায়ের করার পরই পুরো টাকা দিয়েছেন গায়কোয়াড়। যদিও গায়কোয়াড়ের দাবি, বিদ্যুৎ দফতর তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলছে। যদি সত্যি তিনি চুরি করতেন তা হলে মিটার সরিয়ে নিয়ে গেল না কেন তারা, পাল্টা প্রশ্ন তুলেছেন গায়কোয়াড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maharashtra Electricity Theft Shivsena
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE