×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

মুম্বইয়ের অভিনেত্রীকে রাজস্থানের হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ

সংবাদ সংস্থা
মুম্বই ও অলওয়ার ২১ সেপ্টেম্বর ২০১৮ ১২:৫৩
গ্রাফিক: তিয়াসা দাস

গ্রাফিক: তিয়াসা দাস

কলেজ ছাড়ার পর দেখা হয়নি বহুদিন।বছর কয়েক পর সোশ্যাল মিডিয়া সূত্রেফের যোগাযোগ। এ বার বন্ধুত্ব গড়াল ঘনিষ্ঠতায়। সেই বন্ধুর বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ আনলেন মুম্বইয়ের এক উঠতি মডেল তথা টিভি অভিনেত্রী। অভিযুক্ত বছর পঁচিশের যুবক উত্তরপ্রদেশের বাসিন্দা। গত ৪ সেপ্টেম্বর ধর্ষণের ঘটনা ঘটে রাজস্থানের অলওয়ারের একটি হোটেলে। মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় এফআইআর-এর ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

এফআইআর-এ বছর পঁচিশের ওই তরুণী অভিনেত্রী জানিয়েছেন, ২০১৪ সালে মুম্বইয়ের একটি কলেজে ওই যুবকের সঙ্গে পড়াশোনা করতেন। কলেজের পাঠ শেষে আর যোগাযোগ ছিল না। তার পর এ বছরই কিছুদিন আগে ফের সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ হয়। ধীরে ধীরে ঘনিষ্ঠ বন্ধুত্ব হয় দু’জনের। তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই যুবক তাঁর পরিবারের লোকজনের সঙ্গেও তাঁর আলাপ করিয়ে দেন।

এর পর দিল্লিতে দেখা করার সিদ্ধান্ত নেন দু’জন। সেই মতো মুম্বই থেকে বিমানে দিল্লি যান ওই তরুণী। অন্যদিকে ওই যুবকও উত্তরপ্রদেশ থেকে উড়ে যায় দিল্লিতে। তার পর বন্ধুদের সঙ্গে দু’জন রাজস্থানের অলওয়ারে যাওয়ার সিদ্ধান্ত নেন। সেখানে ৪ সেপ্টেম্বর নির্মানা এলাকায় অন্য বন্ধুদের সঙ্গে একটি হোটেলে ওঠেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন: পাইলট ইচ্ছাকৃত ভাবে এসি প্যাক বন্ধ করবেন না, তিনিও তো কষ্ট পাচ্ছিলেন

অভিনেত্রীর অভিযোগ, ওই হোটেলেরই একটি ঘরে তাঁকে ধর্ষণ করে ওই যুবক। মুম্বই ফিরে ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগ রাজস্থানের নির্মানা থানায় পাঠিয়ে দেওয়া হয়। তদন্ত শুরু করেছেন সেখানকার পুলিশ অফিসাররা।

আরও পডু়ন: চেম্বার লাগোয়া গোপন বেডরুমে ছাত্রীকে ধর্ষণ, ধৃত প্রিন্সিপাল, শিক্ষক

নির্মানা থানার ইনচার্জ সঞ্জয় পুনিয়া জানান, দিল্লি থেকে একটি ক্যাব ভাড়া করে অভিযুক্ত যুবক ওই অভিনেত্রী ও বন্ধুদের নিয়ে নির্মানার ওই হোটেলে ওঠেন। সেখানেই ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ। ধর্ষণ-সহ একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।)

Advertisement