Advertisement
০২ মে ২০২৪
Mumbai Road Accident

চলন্ত বাইকের চাকায় জড়িয়ে গেল ওড়না, মুম্বইয়ের রাস্তায় ছিটকে পড়ে মৃত্যু যুবতীর

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুসারে বাইকের প্রবল গতি এবং হাওয়ার কারণে ওই যুবতীর র ওড়না চাকায় জড়িয়ে যায়। ছিটকে রাস্তায় পড়ে যান তিনি। কিছু সময় পরেই মৃত্যু হয় তাঁর।

Mumbai woman dies as dupatta gets stuck in bike wheel

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৭:২৩
Share: Save:

চলন্ত বাইকের চাকায় ওড়না জড়িয়ে যাওয়ায় মৃত্যু হল এক যুবতীর। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। সোমবার সকালে দুর্ঘটনাটি ঘটেছ মুম্বই-আমদাবাদ জাতীয় সড়কের উপর মহারাষ্ট্রের নয়গাঁওতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে বাইকে মহারাষ্ট্রের ভাসাই এলাকার তুঙ্গরেশ্বর মন্দির থেকে কান্দিভালির উদ্দেশে আসছিলেন মৃত যুবতী প্রতিমা যাদব এবং তাঁর স্বামী মণীশ কুমার। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুসারে বেশ জোরেই বুলেট বাইকটি চালাচ্ছিলেন মণীশ। প্রবল গতি এবং হাওয়ার কারণে বাইকের পিছন দিকে বসে থাকা প্রতিমার ওড়না চাকায় জড়িয়ে যায়।

স্ত্রীয়ের ওড়না যে পিছনের চাকায় জড়়িয়ে গিয়েছে, তা প্রথমে টের পাননি স্বামী। ততক্ষণে ওড়নায় টান পড়ায় ছিটকে গিয়ে রাস্তায় পড়েন ওই যুবতী প্রতিমা। সেই অবস্থাতেই বাইকটি কিছুটা পথ টানতে টানতে নিয়ে যায় তাঁকে। পরে বিষয়টি টের পাওয়ার পর বাইক থামান যুবতীর স্বামী। স্থানীয়দের সহায়তায় তড়িঘড়ি তাঁকে স্থানীয় সংস্কৃতি হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু চিকিৎসকেরা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে ওই যুবতীর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি বেসরকারি সংস্থার কাজ করতেন মৃত ওই যুবতীর। স্বামীর সঙ্গে তিনি কান্দিভালিতেই থাকতেন। মন্দিরে পুজো দিয়ে স্বামীর সঙ্গে বাড়ি ফিরছিলেন তিনি। স্ত্রীয়ের আকস্মিক মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েছেন মণীশও। গত ৯ অগস্ট এই মুম্বই-আমদাবাদ জাতীয় সড়কেই একটি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন এক যুবতী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident dupatta National Highway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE