Advertisement
১৮ মে ২০২৪
Crime

Crime: ১১ বছরের বান্ধবীকে বন্দি করে তিন যুবককে দিয়ে ‘গণধর্ষণ’ করালেন তরুণী! গ্রেফতার তিন

মুম্বইয়ে ১১ বছরের কিশোরীকে গণধর্ষণের অভিযোগে এক তরুণী-সহ তিন জনকে গ্রেফতার করল পুলিশ। অধরা আরও এক অভিযুক্ত।

কিশোরীকে গণধর্ষণের অভিযোগ মুম্বইয়ে।

কিশোরীকে গণধর্ষণের অভিযোগ মুম্বইয়ে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৩:৫৪
Share: Save:

বান্ধবীর খপ্পরে পড়ে গণধর্ষণের শিকার হল ১১ বছরের এক কিশোরী। তিন যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ উঠেছে মুম্বইয়ের ভিরার এলাকায়। ঘটনার ছ’ঘণ্টার মধ্যেই কিশোরীর বান্ধবী ও দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অধরা আরও এক যুবকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

ঠিক কী ঘটেছে?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৬ অগস্ট মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মোবাইল ফোন সারাতে বাড়ির কাছাকাছি একটি দোকানে গিয়েছিল ওই কিশোরী। সেখানে ২১ বছর বয়সি তার এক বান্ধবীর সঙ্গে দেখা হয়। তার পর কথা বলতে বলতে তাঁরা এলাকায় হাঁটতে থাকেন।

এর পরই কিশোরীকে একটি এলাকায় নিয়ে যান তার বান্ধবী। সেখানে তাঁর তিন বন্ধুকে ডেকে পাঠান। মঙ্গলবার গভীর রাতে ঘটনাস্থলে পৌঁছন তরুণীর তিন বন্ধু। ওই এলাকায় কিশোরীকে বন্দি করে রাখা হয়।

তিন যুবকের মধ্যে কোনও এক জনের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে কিশোরীকে হুমকি দেন ওই তরুণী। এর পরই তাকে দুই যুবক ধর্ষণ করেন বলে অভিযোগ। অপর যুবক যৌন নির্যাতন করেন। গোটা ঘটনা ‘উপভোগ’ করেন কিশোরীর ওই বান্ধবী। বুধবার ভোরে কিশোরীকে অভিযুক্তরা বাড়ি পৌঁছে দেয়।

বাড়ি পৌঁছে গোটা ঘটনা তার মাকে জানায় কিশোরী। মেয়ের কথা শোনামাত্রই ভিরার থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তার মা। এর পরই অভিযুক্তদের গ্রেফতার করা হয়। জানা গিয়েছে, তিন যুবকের মধ্যে এক জন কলেজ পড়ুয়া, অন্য জন সব্জি বিক্রেতা। আরেক যুবক মাদক কারবারে যুক্ত বলে সন্দেহ পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE