Advertisement
১১ মে ২০২৪
mumbai

‘২ মিনিট’-এর জন্য অপহরণ করে ৬ মাসের জেল হল মুম্বইয়ের যুবকের

অপহরণ করার ২-৩ মিনিটের মধ্যেই ধরা পড়ে যায় ২২ বছরের ওই যুবক।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ১১:৫৬
Share: Save:

৫ বছরের বাচ্চা মেয়েকে অপহরণ করার অভিযোগ ছিল তার বিরুদ্ধে। যদিও অপহরণ করার ২-৩ মিনিটের মধ্যেই ধরা পড়ে যায় ২২ বছরের ওই যুবক। সম্প্রতি এই অপহরণের জন্য ওই যুবকের ৬ মাসের সশ্রম কারাদণ্ড ঘোষণা করল মুম্বইয়ের এক আদালত। অপহরণের ঘটনাটি গত বছর অক্টোবরের।

সেই সময় নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল ৫ বছরের বাচ্চা মেয়েটি। মেয়েটির বাবা বাড়ির পাশে বাইক রাখছিলেন। মেয়েটিকে তুলে নিয়ে যাওয়ার সময় দেখতে পেয়ে ওই যুবককে ধরে ফেলেন মেয়েটির বাবা। যদিও আদালতে ওই যুবক দাবি করেছিল, একা দাঁড়িয়ে আছে দেখে মেয়েটির খেয়াল রাখার জন্যই কোলে নিয়েছিল সে। যদিও তার সেই যুক্তি টেকেনি। অবশ্য গোটা বিষয়টি বিশ্লেষণ করে বিচারক ওই যুবকের ৬ মাসের কারাদণ্ডের নির্দেশ দেন। বিচারক এ ব্যাপারে বলেছন, ‘‘ওই যুবক পরিবারের একমাত্র রোজগেরে। তার পারিবারিক অবস্থা দেখে ৬ মাসের শাস্তি এবং ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’’

পকসো আইনে মামলা থেকে ওই যুবককে মুক্তি দিয়েছে আদালত। এ ব্যাপারে বিচারকের পর্যবেক্ষণ, মেয়েটিকে কোলে নিলেও তার যৌন হয়রানির কোনও উদ্দেশ্য ওই যুবকের ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jail Kidnap mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE