Advertisement
১৫ জুলাই ২০২৪
Gujarat Police

খুনের অভিযুক্তকে নিয়ে মন্দিরে পুজো দিতে গেল পুলিশ, পুণ্যার্থীদের ভিড়ে মিশে চম্পট দিলেন যুবক

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে গুজরাতে। বিচারাধীন বন্দি দশরথ জাটকে নিয়ে জেল থেকে আদালতে যাচ্ছিলেন চার পুলিশকর্মী। পাভাগড়ের কাছে কালী মন্দিরে পুজো দিতে ঢুকেছিলেন তাঁরা।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৬:০৩
Share: Save:

খুনে অভিযুক্ত এক যুবককে নিয়ে আদালতে যাচ্ছিল পুলিশ। পথে এক কালীমন্দির পড়ায় সেখানে নেমে পুলিশকর্মীরা পুজো দেন। সঙ্গে নিয়ে গিয়েছিলেন অভিযুক্তকেও। পুলিশকর্মীরা যখন পুজোয় ব্যস্ত, সেই সুযোগ নিয়েই পুলিশের হাত ছাড়িয়ে পালান যুবক। তার পর পুণ্যার্থীদের ভিড়ে মিশে যান। মন্দিরে ভিড় থাকায় শেষমেশ অভিযুক্তকে খুঁজতে নাজেহাল অবস্থা হয় পুলিশকর্মীদের। কিন্তু তাঁর কোনও নাগাল পাননি তাঁরা।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে গুজরাতে। বিচারাধীন বন্দি দশরথ জাটকে নিয়ে জেল থেকে আদালতে যাচ্ছিলেন চার পুলিশকর্মী। পাভাগড়ের কাছে কালী মন্দিরে পুজো দিতে ঢুকেছিলেন তাঁরা। রোপে চড়ে পুলিশকর্মীরা যখন পাহাড়ি মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন, সেই সুযোগে এক পুলিশকর্মীর হাত ছাড়িয়ে পালিয়ে যান দশরথ। পুলিশকর্মীরা দশরথের পিছনে ধাওয়া করেও ধরতে পারেননি। পুণ্যার্থীদের ভিড়ে মিশে যাওয়ায় শেষমেশ খালি হাতে ফিরতে হয় পুলিশকর্মীদের।

এই ঘটনার কথা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পৌঁছতেই ওই চার পুলিশকর্মীর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গ, কর্তব্যে অবহেলার অভিযোগে মামলা দায়ের করা হয়। পুলিশ সূত্রে খবর, ২০২২ সালে পঞ্চমহল জেলায় দশরথের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল। সম্প্রতি একটি খুনের মামলায় তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ। আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল দশরথকে। সেই সময়েই এই ঘটনা ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Police Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE