Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Biplab Deb

Biplab Kumar Deb: গাড়ি চাপা দিয়ে খুনের চেষ্টা বিপ্লবকে! ত্রিপুরায় গ্রেফতার ৩, রাজনৈতিক ষড়যন্ত্র দেখছে বিজেপি

পুলিশ জানিয়েছে, বেপরোয়া ভাবে এগিয়ে আসে একটি গাড়ি। দেহরক্ষীর চিৎকারে ফুটপাতে উঠে প্রাণ বাঁচান বিপ্লব।

বিপ্লব দেব।

বিপ্লব দেব। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আগরতলা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২১ ১৯:১৯
Share: Save:

মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে খুনের অভিযোগে ত্রিপুরায় গ্রেফতার ৩। রাতের অন্ধকারে গাড়ি চাপা দিয়ে বিপ্লবকে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ। ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার রাতের ঘটনা। হেঁটে নাইট কার্ফু পরিদর্শনে বেরিয়েছিলেন বিপ্লব। সঙ্গে ছিল তাঁর দেহরক্ষী এবং বিশাল পুলিশ বাহিনীও। সেই সময়ই আইজিএম চৌমুহনী এলাকায় তাঁকে লক্ষ্য করে তীব্র গতিতে একটি গাড়ি এগিয়ে আসতে শুরু করে।

আগরতলা পুলিশ জানিয়েছে, বেপরোয়া ভাবে গাড়িটিকে এগিয়ে আসতে দেখে চিৎকার করে ওঠেন দেহরক্ষী। তাতেই লাফিয়ে রাস্তার ফুটপাতে উঠে যান বিপ্লব। তাঁর গা ঘেঁষে বেরিয়ে যায় গাড়িটি।

ঘটনার পর রাতেই এলাকায় তল্লাশি শুরু করে পুলিশ। তাতেই টিআর ০১ এটি ০৩৫৬ নম্বর প্লেট বসানো গাড়িটির হদিশ মেলে। নাগাল মেলে গৈরিক সাহা, আমন সাহা এবং শুভম সাহা নামের তিন অভিযুক্তেরও। ঘটনার সময় গৈরিকই গাড়ি চালাচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

অভিযুক্তদের বিরুদ্ধে বিরুদ্ধে ২৭৯, ৩০৭, ৩৩২, ৪২৭ এবং ৩৫৩ ধারায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে আগরতলা পুলিশ। বিপ্লব দেবকে খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার তিন। শুক্রবার ত্রিপুরা পশ্চিম থানার পুলিশ তিনজনকে গ্রেফতার করেছ। বৃহস্পতিবার রাতে মুখ্যমন্ত্রীকে গাড়ি চাপা দিয়ে মারার অভিযোগ তাদের বিরুদ্ধে। ধৃতদের নাম গৈরিক সাহা, আমন সাহা ও শুভম সাহা। নাইট কারফিউ পরিদর্শনের সময় তাঁকে খুনের চেষ্টা হয় বলে অভিযোগ। এর পিছনে রাজনৈতিক ষড়যন্ত্রও থাকতে পারে বলে মনে করছে ত্রিপুরা বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE