Advertisement
০৫ মে ২০২৪
Atiq Ahmed

১৬ সেকেন্ডে ৩৪ গুলি! আতিকদের হত্যার আগে মুসে ওয়ালা খুনের ভিডিয়ো দেখেছিল আততায়ীরা

গত বছরের ২৯ মে পঞ্জাবের মানসায় গুলিতে ঝাঁঝরা করে দেওয়া গায়ক মুসে ওয়ালাকে। সেই খুনের দায় নেয় লরেন্স বিষ্ণোই গ্যাং।

Sidhu Moose wala and Atiq Ahmed

সিধু মুসেওয়ালা এবং আতিক আহমেদ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৬:০৮
Share: Save:

১৬ সেকেন্ড। ৩৪টি গুলি!

উত্তরপ্রদেশের প্রাক্তন সাংসদ এবং বিধায়ক তথা ‘গ্যাংস্টার’ আতিক আহমেদ এবং তাঁর ভাই আশরফকে খুন করতে মাত্র ১৬ সেকেন্ড নিয়েছিলেন আততায়ীরা। উত্তরপ্রদেশ পুলিশের বিশেষ তদন্তকারী দল (সিট) জানিয়েছে, ওই সময়ের মধ্যে আতিক-আশরফকে লক্ষ্য করে জিগানা পিস্তল থেকে ৩৪টি গুলি করেছিলেন তাঁরা।

আরও চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে সিটের। ধৃতদের জেরা করে তারা জানতে পেরেছে যে, আতিকদের খুনের আগে পঞ্জাবের কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালাকে কী ভাবে খুন করা হয়েছে, সেই ভিডিয়ো একাধিক বার দেখেছেন লবলেশ, অরুণ এবং সানি। তার পরই সেই কায়দায় খুন করার ছক কষেছিলেন তাঁরা। শুধু তাই-ই নয়, আততায়ীরা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের বড় ভক্ত।

ঘটনাচক্রে, মুসে ওয়ালাকে খুনের অভিযোগ উঠেছিল লরেন্স বিষ্ণোই এবং তার গ্যাংয়ের বিরুদ্ধে। গত বছরের ২৯ মে পঞ্জাবের মানসায় গুলিতে ঝাঁঝরা করে দেওয়া গায়ক মুসে ওয়ালাকে। সেই খুনের দায় নেয় লরেন্স বিষ্ণোই গ্যাং। অন্য দিকে, এ বছরের ১৫ এপ্রিল প্রয়াগরাজ হাসপাতালের সামনে গুলিতে খুন হয়েছেন আতিক এবং তাঁর ভাই আশরফ। আততায়ীরা সাংবাদিক সেজে দুই ভাইয়ের উপর গুলি চালান। ধৃতদের মধ্যে সানি সিংহ জানিয়েছেন, সাংবাদিক সেজে হামলা চালানোর পরিকল্পনা পেয়েছিলেন দিল্লির গ্যাংস্টার জিতেন্দ্র গোগীর কাছ থেকে। এক ব্যক্তিকে খুন করার জন্য তাঁকে সাংবাদিক সেজে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন গোগী। সেই পরিকল্পনাটিকেই আতিকদের হত্যার কাজে লাগিয়েছেন সানিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Atiq Ahmed Sidhu Moose wala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE