Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ভিন্‌ধর্মী মহিলা বন্ধু! মার যুবককে

বন্ধু তাঁর ভিন্‌ ধর্মের মহিলা। সেই ‘অপরাধে’ উত্তরপ্রদেশের শিবরাজপুর স্টেশনে শুরু হল চড়-চাপড় ধাক্কা। তার পর বেধড়ক মারধর। বছর বাইশের এক যুব

সংবাদ সংস্থা
কানপুর ২৭ মে ২০১৮ ০৩:১০
Save
Something isn't right! Please refresh.
Popup Close

বন্ধু তাঁর ভিন্‌ ধর্মের মহিলা। সেই ‘অপরাধে’ উত্তরপ্রদেশের শিবরাজপুর স্টেশনে শুরু হল চড়-চাপড় ধাক্কা। তার পর বেধড়ক মারধর। বছর বাইশের এক যুবকের উপরে এমন অত্যাচারের ভিডিয়ো তুলেছে আক্রমণকারীরাই। জনমনে আতঙ্ক ছড়াতে সেটি সোশ্যাল মিডিয়াতেও দিয়েছে তারা। ওই ভিডিয়ো দেখেই আক্রান্ত যুবককে চিহ্নিত করেছে পুলিশ। অভিযুক্তদের ধরার চেষ্টা চলছে। ওই যুবক সংবাদ সংস্থাকে জানান, ভয়ে তিনি পুলিশে অভিযোগ দায়ের করেননি। পুলিশ জানাচ্ছে, হামলাবাজরা ‘দক্ষিণপন্থী সংগঠনের সদস্য’।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, যুবকটির সঙ্গে ওই মহিলার বন্ধুত্ব নিয়ে একের পর এক প্রশ্ন করছে আক্রমণকারীরা। জানতে চাওয়া হয়, ওই মহিলার সঙ্গে তাঁর কত দিনের সম্পর্ক। যুবকটি জানায়, তিন বছর ধরে তাঁরা পরস্পরকে চেনেন। বলামাত্রই সপাটে চড়। এর পরে চলে প্ল্যাটফর্মে ফেলে মার। হুমকি দেয় কেউ, ‘তোমার জীবন যদি বরবাদ না করতে পারি তো নিজের নামই বদলে ফেলব!’ এর পরে কেউ হামলাবাজদের সতর্ক করে আড়ালে যেতে বলে। এই অবধিই দেখা যাচ্ছে মিনিট দুয়েকের ভিডিয়োটিতে।

কানপুরের এসপি প্রদ্যুম্ন সিংহ জানান, মুসলিম হয়ে কেন এক জন হিন্দুর সঙ্গে কেন বন্ধুত্ব করেছেন, এ নিয়েই আপত্তি ওই দক্ষিণপন্থী সংগঠনের। তারা ও যুবকটি একই এলাকার বাসিন্দা। ঘটনার দিন ওই মহিলার সঙ্গে দেখা করতেই স্টেশনে এসেছিলেন ওই যুবক।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement