Advertisement
১১ মে ২০২৪
uttarpradesh

Uttar pradesh: দানিশ কেন রামলীলার নামভূমিকায় অভিনয় করেন! হুমকির মুখে উত্তরপ্রদেশের যুবক

দানিশ বলেছেন, অনেক কষ্টে সংসার চালাতে হয় তাঁকে। অভিনয় করে উপার্জন করা টাকায় তিনি বাড়ি ভাড়া দেন।

প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
বরেলি শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ২০:০৬
Share: Save:

মুসলিম হয়েও কেন রামলীলার রামের ভূমিকায় অভিনয় করেন তিনি? এই প্রশ্নেই হুমকির মুখে পড়তে হল উত্তরপ্রদেশের বরেলির যুবক দানিশকে। দীর্ঘ দিন ধরে তিনি এই চরিত্রে অভিনয় করছেন। অভিনয় করাই তাঁর পেশা। এত দিন পরে এসে তাঁর বাড়ির মালিক এই হুমকি দিচ্ছেন ক্রমাগত। বাড়ির মালিক দানিশের স্বধর্মের।

দানিশ বলেছেন, অনেক কষ্টে সংসার চালাতে হয় তাঁকে। অভিনয় করে উপার্জন করা টাকায় তিনি বাড়ি ভাড়া দেন। তেমন কাজ না থাকায়, শেষ দু’মাসের ভাড়া বাকি পড়েছে। তাই বাড়ি থেকে উচ্ছেদ করতেই এই ইস্যু তুলে স্থানীয়দের নজর কাড়তে চাইছেন বাড়ির মালিক। এক বার আক্রমণও করা হয়েছে তাঁকে। বাড়ির মালিক বেশ কয়েকজনকে নিয়ে চড়াও হয়েছেন তাঁর উপর। তবে সে যাত্রায় বেঁচে গিয়েছেন তিনি।

যদিও নিরাপত্তার অভাব বোধ করে স্থানীয় থানায় অভিযোগ করেছেন দানিশ। পুলিশকে জানিয়েছেন, তাঁর উপর যে কোনও সময় আঘাত নেমে আসতে পারে। পুলিশ জানিয়েছে, এই ঘটনা ভাড়াটে ও বাড়িওয়ালার সমস্যা। এখানে ধর্মের কোনও বিষয় নেই। যদিও পুলিশ এই বিষয় নিয়ে বিস্তারিত তদন্ত করে দানিশকে সাহায্যের আশ্বাস দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

uttarpradesh Muslim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE