Advertisement
০১ মে ২০২৪
Black Magic

Black Magic: কালো জাদু করতে গিয়ে মেয়েকে বেধড়ক মার বাবা-মার! হাসপাতালে মৃত্যু শিশুকন্যার

‘কালো জাদু’ করতে গিয়ে নিজের মেয়েকেই মেরে ফেললেন তার বাবা-মা। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১২:৫০
Share: Save:

‘অস্বাভাবিক’ আচরণ করছে মেয়ে। অশুভ শক্তির কি প্রবেশ ঘটেছে তার মধ্যে? এই আশঙ্কায় ‘কালো জাদু’ করতে গিয়ে নিজেরে মেয়েকেই মেরে ফেললেন তার বাবা-মা। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাগপুরের সুভাষনগর এলাকার বাসিন্দা সিদ্ধার্থ চিমনে ও তাঁর স্ত্রী রঞ্জনা ও দুই কন্যাসন্তানকে (এক জনের বয়স ৫, অপর জনের ১৬) নিয়ে সম্প্রতি একটি ধর্মীয় স্থানে যান। সেখান থেকে ফেরার পর থেকেই সিদ্ধার্থ লক্ষ করেন যে, তাঁর ছোট মেয়ে অস্বাভাবিক আচরণ করছে। কোনও অশুভ শক্তি গ্রাস করেছে তাঁর মেয়েকে— এই সন্দেহ করেন তাঁরা।

এর পরই অশুভ শক্তির কবল থেকে মেয়েকে বাঁচাতে সিদ্ধার্থ, রঞ্জনা ও আরও এক পরিবারের সদস্য কালো জাদু করেন। সে সময় পাঁচ বছর বয়সি শিশুকন্যা কাঁদছিল। তার উপর সিদ্ধার্থরা মারধর করেন। মারের চোটে এক সময় সংজ্ঞা হারায় মেয়েটি।

মেয়ে জ্ঞান হারাতেই সিদ্ধার্থরা তাকে সরকারি মেডিক্যাল কলেজে ভর্তি করিয়ে পালিয়ে যান। পালাতে দেখে হাসপাতালের রক্ষীদের সন্দেহ হয়। তাই সিদ্ধার্থদের গাড়ির নম্বরের ছবি তুলে রাখেন। পরে চিকিৎসকরা জানান, ওই শিশুকন্যার মৃত্যু হয়েছে। এই ঘটনায় খবর দেওয়া হয় পুলিশকে।

গাড়ির নম্বরের সূত্র ধরে সিদ্ধার্থ, রঞ্জনা ও আরও এক আত্মীয়কে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Black Magic Nagpur Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE