Advertisement
০২ মে ২০২৪
Nagpur

‘আমি কিন্তু পোশাক খুলে ফেলব!’ ক্লাবে ঢুকতে না পেরে মত্ত তরুণীর হুমকি, ভাইরাল ভিডিয়ো

অভিযোগ, ক্লাবে ঢুকতে না দেওয়া হলে ক্লাবের সামনে দাঁড়িয়ে প্রকাশ্যেই পোশাক খুলে ফেলার হুমকি দেন তরুণী। এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

Nagpur woman threatens to strip after rejected to enter club.

ক্লাবে ঢুকতে না পেরে পোশাক খোলার হুমকি মত্ত তরুণীর। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৫:৩৬
Share: Save:

ক্লাবে ঢুকতে না পেরে প্রকাশ্যে নগ্ন হওয়ার হুমকি দিলেন তরুণী। মত্ত অবস্থায় তাঁর বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগও উঠেছে। ক্লাব কর্তৃপক্ষের তরফে পুলিশে খবর দেওয়া হয়। কিন্তু অভিযোগ, পুলিশ আসার আগেই পালিয়ে যান তরুণী।

ঘটনাটি নাগপুরের। গত ২৪ মার্চ সেখানকার একটি অভিজাত ক্লাবের সামনে বচসা হয়। অভিযোগ, ক্লাবের সদস্য না হয়েও সেখানে ঢুকতে চেয়েছিলেন অজ্ঞাতপরিচয় এক তরুণী। তাঁকে বাধা দেন ক্লাবের নিরাপত্তারক্ষীরা। তরুণী নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন বলে অভিযোগ। ক্লাবে ঢুকতে না পেরে নিরাপত্তারক্ষী এবং ক্লাবের কর্মচারীদের সঙ্গে তিনি বচসায় জড়িয়ে পড়েন।

অভিযোগ, ক্লাবের সামনে দাঁড়িয়ে প্রকাশ্যেই পোশাক খুলে ফেলার হুমকি দেন তরুণী। এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, একটি অন্তর্বাস এবং বোতাম খোলা প্যান্ট পরে আছেন তরুণী। ক্লাবের সামনে রাস্তায় দাঁড়িয়ে নিরাপত্তারক্ষীদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ করছেন। সেই সঙ্গে তিনি পোশাক খুলে নগ্ন হয়ে যাওয়ার হুমকিও দেন বলে অভিযোগ। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

অভিযোগ, নগ্ন হয়ে ক্লাবের কর্মীদের ফাঁসানোর হুমকি দিয়েছিলেন ওই তরুণী। তিনি জানিয়েছিলেন, তাঁকে ক্লাবে ঢুকতে না দেওয়া হলে তিনি কর্মীদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনবেন। তরুণী স্বাভাবিক অবস্থায় ছিলেন না বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

ক্লাবের মালিক পুলিশে খবর দেন। অভিযোগ, পুলিশের গাড়ির আওয়াজ শুনেই অন্য একটি গাড়িতে চড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান তরুণী। তাঁকে গ্রেফতার করা যায়নি। এমনকি, ওই তরুণীর পরিচয়ও জানা যায়নি। ক্লাব কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nagpur Viral Video strip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE