Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral News

শরীরে নেই পোশাক, রাত হলেই বাড়ি বাড়ি কলিং বেল বাজাচ্ছেন রহস্যময়ী! ধরা পড়ল ভিডিয়োতে

রাস্তায় ঘুরে ঘুরে কে প্রত্যেক বাড়িতে কলিং বেল বাজাচ্ছেন, সেই রহস্যের পর্দা উন্মোচন করতে পেরেছে পুলিশ। রাস্তার সিসিটিভিতেই ধরা পড়েছে সেই দৃশ্য। রহস্যের নেপথ্যে রয়েছেন এক মহিলা।

Naked woman in UP streets spotted ringing doorbell.

রাত হলেই একাধিক বাড়িতে কেউ কলিং বেল বাজিয়ে পালিয়ে যান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫২
Share: Save:

রাতের অন্ধকার একটু গাঢ় হলেই বেজে উঠছে কলিং বেল। কোনও নির্দিষ্ট বাড়িতে নয়, পাড়ার প্রায় প্রত্যেক বাড়িতেই ঘটছে এমন ঘটনা। কে কলিং বেল বাজাচ্ছেন, বোঝা যাচ্ছে না। কারণ দরজা খুলতে খুলতেই আগন্তুক বেপাত্তা। গোটা এলাকায় যা নিয়ে আতঙ্ক তৈরি হয়েছিল। অবশেষে পুলিশ রহস্যের সমাধান করেছে।

উত্তরপ্রদেশের রামপুরের রাস্তায় ঘুরে ঘুরে কে প্রত্যেক বাড়িতে কলিং বেল বাজাচ্ছেন, সেই রহস্যের পর্দা উন্মোচন করতে পেরেছে পুলিশ। রাস্তার সিসিটিভিতেই ধরা পড়েছে সেই দৃশ্য। দেখা গিয়েছে, যাবতীয় রহস্যের নেপথ্যে রয়েছেন এক মহিলা।

Naked woman in UP streets spotted ringing doorbell.

রাত হলেই একাধিক বাড়িতে কেউ কলিং বেল বাজিয়ে পালিয়ে যান। ছবি: সংগৃহীত।

সিসি ক্যামেরার ফুটেজে পুলিশ দেখতে পেয়েছে, যে মহিলা প্রত্যেক বাড়ির দরজায় কলিং বেল বাজিয়ে উধাও হয়ে যাচ্ছেন, তাঁর শরীরে কোনও পোশাক নেই। নগ্ন অবস্থায় রাতের রাস্তায় ঘুরে ঘুরে কলিং বেল বাজাচ্ছেন তিনি। তার পর দ্রুত সেখান থেকে পালিয়ে যাচ্ছেন। ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, তবে সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এ দিকে, মাঝরাতে কলিং বেলের শব্দ শুনে দরজা খোলার পর আগন্তুকের দেখা না পেয়ে আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকার বাসিন্দারা। কয়েক দিন এমন হওয়ার পর স্থানীয় এক বাসিন্দা এই বিষয়ে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেন। তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর ঘটনার তদন্ত শুরু হয়।

পুলিশ জানিয়েছে, ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ রেখেছেন তদন্তকারীরা। কিন্তু মহিলাকে খুঁজে পাওয়া যায়নি। রামপুর পুলিশ এলাকাবাসীর কাছে অনুরোধ করেছে, এই ঘটনাকে কেন্দ্র করে যেন কোনও ভুয়ো খবর রটিয়ে আতঙ্কের পরিবেশ সৃষ্টি না করা হয়। একই সঙ্গে পুলিশের অনুরোধ, মহিলার খোঁজ পেলে তাঁকে যেন পোশাক পরিয়ে থানায় নিয়ে যাওয়া হয়। মহিলার সন্ধান জারি রেখেছে পুলিশও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Mental Illness cctv footage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE