Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

এই হোটেলে থাকতে পারলেন না মোদী!

সংবাদ সংস্থা
সংবাদ সংস্থা  ২০ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:৪০
মহীশূরের ললিত মহল প্যালেস হোটেল। ছবি: সংগৃহীত।

মহীশূরের ললিত মহল প্যালেস হোটেল। ছবি: সংগৃহীত।

একাধিক বিয়ের অনুষ্ঠান। তাই, মহীশূরের ললিত মহল প্যালেসের প্রায় সব ক’টি ঘরই ভাড়া দেওয়া হয়েছিল। আর সে জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ঘর দিতে পারল না ঐতিহ্যশালী ওই হোটেল। অগত্যা প্রশাসনের তরফে নরেন্দ্র মোদী এবং তাঁর সফর সঙ্গীদের জন্য প্রথম পছন্দের হোটেল ছেড়ে অন্যত্র ব্যবস্থা করা হয়।

সোমবার কর্নাটকের হাসন জেলার শ্রাবণবেলগোলায় একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী। বেশ কয়েকটি দলীয় কর্মসূচিও ছিল। তাই মহীশূরের ললিত মহল প্যালেসে প্রধানমন্ত্রীর থাকার ব্যবস্থা করতে চেয়েছিল রাজ্য প্রশাসন। কিন্তু, তাতে বিপত্তি বাধে। হোটেলের তরফ থেকে জানানো হয়, অধিকাংশ ঘরই অগ্রিম ভাড়া করা হয়েছে। ফাঁকা আছে মাত্র তিনটি। নিরাপত্তার কারণে কোনও ভাবেই সেই ঘর প্রধানমন্ত্রীকে দেওয়া সম্ভব নয়।

হোটেলের ম্যানেজার জোসেফ ম্যাথিয়াসের কথায়, ‘‘প্রধানমন্ত্রী এবং তাঁর সফর সঙ্গীদের জন্য ঘর সংরক্ষণ করতে এসেছিলেন এক আধিকারিক। কিন্তু, বিয়ের অনুষ্ঠানের জন্য প্রায় সব ক’টি ঘর আগে থেকেই ভাড়া নেওয়া ছিল। ফলে আমরা প্রধানমন্ত্রীর জন্য প্রয়োজনীয় ঘর দিতে পারিনি।’’

Advertisement

আরও পড়ুন: পাইলট অমল তৈরি করছেন দেশের প্রথম বিমান কারখানা

আরও পড়ুন: টাকা শোধ আর হবে না! হুমকি নীরবের

এই ধরনের খবর আপনার ইনবক্সে সরাসরি পেতে এখানে ক্লিক করুন

এর পরেই বিকল্প ব্যবস্থার চিন্তাভাবনা শুরু হয়। মহীশূর জেলা প্রশাসনের তরফে র‌্যাডিশন ব্লু হোটেলে প্রধানমন্ত্রীর থাকার ব্যবস্থা করা হয়। সোমবার রাতে সেখানেই ছিলেন প্রধানমন্ত্রী।

যদিও র‌্যাডিশনে ঘর পাওয়ার ক্ষেত্রেও সামান্য সমস্যায় পড়তে হয়েছিল প্রশাসনকে। কারণ, সেখানেও এক ব্যবসায়ী পরিবারের বিয়ের অনুষ্ঠানের জন্য ঘর ভাড়া করা হয়েছিল। তবে, হোটেল কর্তৃপক্ষের হস্তক্ষেপে দ্রুত সমস্যার সমাধান হয়। প্রধানমন্ত্রী থাকবেন বলে বিয়ের অনুষ্ঠান শীঘ্র শেষ করে ফেলা হয়।



Tags:
Narendra Modi Mysuruনরেন্দ্র মোদীমহীশূর

আরও পড়ুন

Advertisement