Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rahul Gandhi

National Herald Case: দফায় দফায় ন’ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরেও মঙ্গলবার ফের রাহুলকে তলব ইডির

প্রথম দফায় তাঁকে প্রায় তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। এর পর ৮০ মিনিটের বিরতির পর ফের শুরু হয় জবানবন্দি গ্রহণের পালা।

ইডি-র অফিস থেকে বেরিয়ে আসছেন রাহুল।

ইডি-র অফিস থেকে বেরিয়ে আসছেন রাহুল। ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ২৩:২৫
Share: Save:

ন্যাশনাল হেরাল্ড মামলায় কংগ্রেস নেতা রাহুল গাঁধীকে সোমবার দফায় দফায় ন’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেও খুশি নয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। মঙ্গলবার তাঁকে ফের তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটির তরফে।

সোমবার সকাল সওয়া ১১টা নাগাদ মোতিলাল নেহরু মার্গ দিয়ে প্রিয়ঙ্কা গাঁধী বঢরা, পি চিদম্বরম-সহ কংগ্রেস নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মিছিল করে ইডি দফতরে গিয়েছিলেন রাহুল। প্রথম দফায় তাঁকে প্রায় তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। এর পর ৮০ মিনিটের বিরতির পর ফের শুরু হয় জবানবন্দি গ্রহণের পালা। বিরতির সময় ইডি দফতর থেকে বেরিয়ে স্যর গঙ্গারাম হাসপাতালে চিকিৎসাধীন সনিয়া গাঁধীকে দেখে আসেন রাহুল। ফিরে আসার পর রাত প্রায় ১০টা পর্যন্ত ইডির দফতরে ছিলেন তিনি।

ন্যাশনাল হেরাল্ড মামলায় কংগ্রেস নেতা রাহুল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র তলবের প্রতিবাদে সোমবার দিল্লিতে বিক্ষোভ দেখান কংগ্রেস নেতা-কর্মীরা। সে সময় দিল্লি পুলিশের মারে সাংসদ পি চিদম্বরম এবং প্রমোদ তিওয়ারি আহত হন। দু’জনেরই বুকের পাঁজরে চিড় ধরেছে বলে কংগ্রেসের তরফে দাবি করা হয়েছে। দিল্লি পুলিশ জানিয়েছে, বিক্ষোভ দেখানোর অভিযোগে সোমবার ২৬ জন সাংসদ, পাঁচ বিধায়ক-সহ মোট ৪৫৯ জনকে আটক করা হয়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi Congress Enforcement Directorate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE