Advertisement
২৬ এপ্রিল ২০২৪
sameer wankhede

Sameer Wankhede: কে সমীরের ঘর থেকে ‘কঙ্কাল’ বার করতে পারে দেখি! ফের আক্রমণ মন্ত্রী নবাবের

প্রমোদতরীতে মাদক-কাণ্ডের তদন্ত শুরু হওয়ার পর থেকেই সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে লাগাতার বিস্ফোরক অভিযোগ করে গিয়েছেন নবাব মালিক।

প্রমোদতরীতে মাদক-কাণ্ডের তদন্ত শুরু হওয়ার পর থেকেই সমীরের বিরুদ্ধে লাগাতার বিস্ফোরক অভিযোগ করে গিয়েছেন নবাব।

প্রমোদতরীতে মাদক-কাণ্ডের তদন্ত শুরু হওয়ার পর থেকেই সমীরের বিরুদ্ধে লাগাতার বিস্ফোরক অভিযোগ করে গিয়েছেন নবাব।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১৩:৩৮
Share: Save:

আরিয়ান মামলার তদন্ত থেকে শুক্রবার সরিয়ে দেওয়া হয়েছে তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়েকে। তার পরই মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র আধিকারিকের বিরুদ্ধে আক্রমণ শানালেন এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। সমীরকে এ বার ‘দাউদ’ বলেও কটাক্ষ করলেন নবাব।

প্রমোদতরীতে মাদক-কাণ্ডের তদন্ত শুরু হওয়ার পর থেকেই সমীরের বিরুদ্ধে লাগাতার বিস্ফোরক অভিযোগ করে গিয়েছেন নবাব। পাশাপাশি হলফনামায় সমীরের বিরুদ্ধে ৮ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ করেছিলেন এনসিবি-র সাক্ষী প্রভাকর সইল। মাদক-কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকে একাধিক বিতর্কে জড়িয়ে পড়েন সমীর।

সেই সব অভিযোগের তদন্তের মাঝেই সমীরকে আরিয়ান মামলার তদন্ত থেকে সরিয়ে দেওয়া হয়। পরিবর্তে এখন থেকে আরিয়ান মামলার তদন্ত করবে আইপিএস সঞ্জয়কুমার সিংহের নেতৃত্বে বিশেষ দল। সমীর আরও একাধিক মামলার তদন্তকারী আধিকারিক হিসাবে দায়িত্বে ছিলেন। এখন থেকে সেই সব মামলারও তদন্ত করবে সঞ্জয় সিংহের নেতৃত্বাধীন বিশেষ তদন্তকারী দল।

পাশাপাশি সমীরের বিরুদ্ধেও তদন্ত চলবে। তার জন্যও কেন্দ্র ও রাজ্যের তরফে দু’টি তদন্তকারী দল গঠন করা হয়েছে।

সমীরের বিরুদ্ধে তোপ দেগে সেই প্রসঙ্গ টেনেই টুইটারে নবাব লেখেন, ‘সমীর দাউদ ওয়াংখেড়ের বিরুদ্ধে আরিয়ানের থেকে টাকা দাবি এবং অপহরণের অভিযোগের তদন্তে সিট গঠনের দাবি জানিয়েছিলাম। এখন দু’টি সিট গঠন করা হয়েছে (কেন্দ্র ও রাজ্য)। এখন দেখা যাক, কারা সমীরের আলমারি থেকে কঙ্কাল বার করে আনতে পারে।’

আরিয়ান জামিন পেলেও বিতর্কের কেন্দ্রে থেকেই গিয়েছেন সমীর। মাদক মামলার তদন্ত থেকে সমীরকে সরিয়ে দেওয়ার খবর ছড়িয়ে পড়ার পাশাপাশি এ-ও শোনা যায়, এনসিবি-র মু্ম্বই শাখার জোনাল ডিরেক্টরের পদ থেকেও সরিয়ে দেওয়া হয় তাঁকে। এর পরই সমীর জানান, তাঁকে জোনাল ডিরেক্টরের পদ থেকে সরানো হয়নি। টুইটারে এনসিবি-র প্রেস বিজ্ঞপ্তিও পোস্ট করেছিলেন সমীরের স্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sameer wankhede Nawab Malik NCB Aryan Khan Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE