Advertisement
১৭ মে ২০২৪
Kota

কোটায় এ বার ১১ তলা থেকে ঝাঁপ নিট পরীক্ষার্থী কিশোরীর! ধর্ষণের অভিযোগে আটক সহপাঠী

পুলিশ সূত্রে খবর, নিট পরীক্ষার জন্য কোটায় কোচিং সেন্টারে ভর্তি হয়েছিল ওই কিশোরী। তার দুই দাদার সঙ্গে একটি বহুতলে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিল।

Girl jumped to death in Kota

বহুতল থেকে ঝাঁপ কিশোরীর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কোটা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪৭
Share: Save:

১১ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করল নিট পরীক্ষার্থী এক কিশোরী। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া এবং ধর্ষণের অভিযোগ উঠল তারই প্রতিবেশী এক কিশোরের বিরুদ্ধে। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে রাজস্থানের কোটায়।

পুলিশ সূত্রে খবর, নিট পরীক্ষার জন্য কোটায় কোচিং সেন্টারে ভর্তি হয়েছিল ওই কিশোরী। তার দুই দাদার সঙ্গে একটি বহুতলে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিল। ওই বহুতলেরই পাঁচ তলায় অভিযুক্ত কিশোর থাকে তার মায়ের সঙ্গে। সে-ও নিট পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল। কিশোরীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে ওই কিশোর এবং তার মায়ের বিরুদ্ধে। ধর্ষণের অভিযোগও আনা হয়েছে কিশোরের বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছে, কিশোরীর ঘর থেকে একটি কাগজ উদ্ধার হয়েছে। তাতে লেখা ছিল ‘গুডবাই’। বাবা-মা এবং পরিবারের সদস্যদের উদ্দেশ করে লেখা হয়েছিল ওই কথা। কোটার ডেপুটি পুলিশ সুপার শঙ্কর লাল বলেন, “দু’জনকে একটি ঘরে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিলেন অভিযুক্ত কিশোরের মা। তার পর তাকে বকাবকি করেন, এমনকি মারধর করেছেন বলে কিশোরীর বাবার অভিযোগ। সেই অপমান সহ্য করতে না পেরে চরম পথ বেছে নিয়েছে তার মেয়ে, পুলিশের কাছে এমনই দাবি করেছেন কিশোরীর বাবা।”

কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে কিশোর এবং তার মাকে আটক করেছে পুলিশ। কোটায় গত দু’মাসে এই নিয়ে তিন জন নিট পরীক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ২০২২ সালে এই সংখ্যাটা ছিল ১৫।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kota Jump to Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE