Advertisement
১১ মে ২০২৪
State Bank of India

State Bank: রবিবার ১৪ ঘণ্টা বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্কের এনইএফটি পরিষেবা, ইন্টারনেট ব্যাঙ্কিং

২১ মে থেকেই অনলাইন পরিষেবার প্রযুক্তিগত উন্নতি শুরু করেছে স্টেট ব্যাঙ্ক। বৃহস্পতিবার ব্যাঙ্ক জানায়, এই সময় গ্রাহকদের একটু সমস্যা হবে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ১২:২১
Share: Save:

প্রযুক্তিগত উন্নতির জন্য শনিবার মধ্যরাত থেকে রবিবার দুপুর পর্যন্ত ১৪ ঘণ্টা স্টেট ব্যাঙ্কের ন্যাশনাল ইলেকট্রনিক ফান্ডস ট্রান্সফার (এনইএফটি) পরিষেবা বন্ধ থাকবে। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে স্টেট ব্যাঙ্কের গ্রাহকদের জন্য ইন্টারনেট ব্যাঙ্কিং, ইয়নো ও ইয়নো লাইট পরিষেবাও বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

স্টেট ব্যাঙ্কের তরফে টুইট করে এ কথা জানানো হয়েছে। টুইটে লেখা, ‘২২ মে ব্যাঙ্কের কাজ শেষ হওয়ার পরে রিজার্ভ ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্কের এনইএফটি পরিষেবার প্রযুক্তিগত উন্নতির কাজ করবে। তাই শনিবার রাত ১২টা ০১ মিনিট থেকে রবিবার দুপুর ২টো পর্যন্ত ব্যাঙ্কের এনইএফটি পরিষেবা, ইন্টারনেট ব্যাঙ্কিং, ইয়নো ও ইয়নো লাইট পরিষেবা বন্ধ থাকবে। তবে রিয়েল টাইম গ্রস সেটলমেন্ট (আরটিজিএস) পরিষেবা চালু থাকবে’।

২১ মে থেকেই অনলাইন পরিষেবার প্রযুক্তিগত উন্নতি শুরু করেছে স্টেট ব্যাঙ্ক। বৃহস্পতিবার ব্যাঙ্ক তার গ্রাহকদের জানায়, এই সময় অনলাইন পরিষেবার একটু সমস্যা হবে। গ্রাহকদের আরও সুবিধার জন্যই এই উন্নতির কাজ করা হচ্ছে। গ্রাহকদের এই সাময়িক সমস্যার জন্য দুঃখ প্রকাশও করা হয় ব্যাঙ্কের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

State Bank of India RTGS NEFT
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE