Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সাহায্য করিনি ললিতকে, টুইটারে দাবি সুষমার

ললিত কাণ্ডে তাঁর ইস্তফার দাবিতে সোচ্চার বিরোধীরা। পণ্ড হয়েছে বাদল অধিবেশনের প্রথম চার দিনের কাজ। সরকারের তরফে আলোচনার প্রস্তাব দেওয়া হলেও পদ

নিজস্ব সংবাদদাতা
২৫ জুলাই ২০১৫ ১৪:৩৫
Save
Something isn't right! Please refresh.
Popup Close

ললিত কাণ্ডে তাঁর ইস্তফার দাবিতে সোচ্চার বিরোধীরা। পণ্ড হয়েছে বাদল অধিবেশনের প্রথম চার দিনের কাজ। সরকারের তরফে আলোচনার প্রস্তাব দেওয়া হলেও পদত্যাগের দাবিতে অনড় বিরোধীরা। সংসদে সাফাই দিতে না পেরে তাই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটকেই হাতিয়ার করলেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

শনিবার সকালে টুইটারে বিদেশমন্ত্রী দাবি করেন, প্রাক্তন আইপিএল কর্তাকে ভিসা পেতে ব্রিটিশ সরকারের কাছে কোনওরকম তদ্বির করেননি তিনি। আইন মোতাবেক যাবতীয় ব্যবস্থা নেওয়ার জন্য সরকারকে অনুরোধ করেছিলেন মাত্র। এর বেশি কিছু না।

সংসদে বিতর্কে অংশ না নিয়ে কেবলমাত্র তাঁর পদত্যাগের দাবি করতে থাকায় কংগ্রেস-সহ বিরোধীদেরও একহাত নিয়েছেন সুষমা। “বাদল অধিবেশনের প্রথম দিন থেকেই বিতর্কে অংশ নেওয়ার জন্য বিরোধীদের আহ্বান করেছি। কিন্তু কংগ্রেস সাংসদরা বিতর্ক চান না। অধিবেশন ভন্ডুল করাই তাঁদের মূল লক্ষ্য।”

Advertisement

বিদেসমন্ত্রী সুষমা স্বরাজ, রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহানের পদত্যগারে দাবিতে সোচ্চার বিরোধীদের এককাট্টা মনোভাবে এখনও পর্যন্ত এক দিনও কাজ হয়নি সংসদে। বিতর্কে অংশ নিতে সরকারের বহু অনুরোধেও বিশেষ কাজ হয়নি। ললিত কাণ্ডে প্রথম থেকেই দলকে পাশে পেয়েছেন সুষমা।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement