Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Newborn Thrown In Haryana

সদ্যোজাতকে ছুড়ে ফেলার চেষ্টা, লোহার গ্রিলের ফলায় গেঁথে মৃত্যু হল শিশুর! চাঞ্চল্য হরিয়ানায়

শুক্রবার রাতে গ্রামের একটি লোহার গ্রিলে রক্তাক্ত অবস্থায় শিশুটির দেহ আটকে থাকতে দেখেন স্থানীয়রা। শনিবার সকালে খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Newborn thrown over wall and pierced by spiked fence in Haryana

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৫:২৮
Share: Save:

লোহার গ্রিলের ফলায় আটকে রয়েছে এক সদ্যোজাতের দেহ। ভয়ঙ্কর এই দৃশ্যের সাক্ষী রইল হরিয়ানার আজরান্ডা গ্রাম। শুক্রবার রাতে গ্রামের একটি লোহার গ্রিলে রক্তাক্ত অবস্থায় শিশুটির দেহ আটকে থাকতে দেখেন স্থানীয়রা। শনিবার সকালে খবর দেওয়া হয় পুলিশকে। সদ্যোজাতের দেহটিকে ময়নাতদন্তের জন্য ফরিদাবাদের একটি হাসপাতালে পাঠানো হয়।

পুলিশের প্রাথমিক ধারণা, কোনও ব্যক্তি শিশুটিকে শূন্যে ছুড়ে দেওয়ার চেষ্টা করেছিলেন। তার পর শিশুটি লোহার গ্রিলের ফলায় আটকে যায়। ইচ্ছাকৃত ভাবেই শিশুটিকে লোহার ফলার দিকে ছুড়ে দেওয়া হয়েছিল, না কি দুর্ঘটনাবশত এই ঘটনা, তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনাবশতই যদি এই ঘটনা ঘটে থাকে, তবে শিশুটিকে বাঁচানোর চেষ্টা করা হল না কেন, তা-ও ভাবাচ্ছে পুলিশকে।

তদন্তের শুরুতেই ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকেরা। স্থানীয়দের অবশ্য বক্তব্য, শিশুটির মা-বাবাই এই ঘটনার জন্য দায়ী। তাঁরা দোষীদের ফাঁসিও দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haryana newborn Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE