Advertisement
২৫ এপ্রিল ২০২৪
marriage

Gujarat: বিয়ের উপহারের মোড়ক খুলতেই বিস্ফোরণে উড়ে গেল বরের হাত! নেপথ্যে প্রাক্তন প্রেমিক?

সোমবার বিয়ের অনুষ্ঠানের পর দিন আমন্ত্রিতদের দেওয়া উপহার খুলে দেখছিলেন বর। পাশে ছিল তাঁর খুদে ভাইপো। তার মধ্যেই বিস্ফোরণ!

বিয়ের উপহার যে এমন হবে ভাবতে পারেননি কেউ!

বিয়ের উপহার যে এমন হবে ভাবতে পারেননি কেউ! প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
মহিসাগর, গুজরাত শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১১:৩০
Share: Save:

বিয়েতে পাওয়া উপহার দেখতে গিয়ে বিস্ফোরণ! কব্জি উড়ল বরের। আঘাত পেলেন মাথায় ও চোখে। আহত হল খুদে ভাইপোও। গুরুতর আহত অবস্থায় দু’জনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গুজরাতের নবসারি জেলার মিন্ধাবরী গ্রামে।

গত শনিবার অনুষ্ঠান করে বিয়ে হয় মিন্ধাবরী গ্রামের লতীশ গভিতের। পাত্রী একটু দূরের গ্রামের। মঙ্গলবার আমন্ত্রিতদের দেওয়া বিয়ের উপহার দেখতে বসেছিলেন বর। পাশে ছিল তার ছোট্ট ভাইপো জিয়ান। একটি উপহারের বাক্সের মোড়ক খুলে অবাক হয়ে যান লতীশ। এ যে খেলনা! সেটা দেখে ছোট্ট ভাইপো ঝাঁপিয়ে পড়ে দেখতে। ইলেকট্রনিক্স খেলনাটি চার্জে দিলে চলে। সেটা চার্জ করতে যান লতীশ। পিছু পিছু যায় ভাইপোও। কিন্তু চার্জে বসানোর সঙ্গে সঙ্গে প্রচণ্ড শব্দে ফেটে যায় খেলনাটি। গুরুতর আহত হন লতীশ ও তাঁর ভাইপো।

এই উপহারটি দিয়েছিলেন জনৈক রাজু পটেল। লতীশের পরিবার জানতে পারে, রাজেশ আসলে নববধূর দিদির প্রাক্তন প্রেমিক। তাঁরা লিভ-ইনও করতেন। কিন্তু সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন বধূর দিদি। লতীশের পরিবারের অভিযোগ, প্রতিহিংসাবশত এই কাজ করতে পারেন তিনি। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage Bride Groom injured Blast Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE