Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘রাজনৈতিক সৌজন্য এখন বিরল’, হাসপাতালে নির্মলাকে দেখে আপ্লুত শশী তারুর

মঙ্গলবার সকালে তিরুঅনন্তপুরমে হাসপাতালে শশীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন নির্মলা। তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। শশীর দ্রুত আরোগ্য কামনাও ক

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম ১৬ এপ্রিল ২০১৯ ১৬:১৯
Save
Something isn't right! Please refresh.
হাসপাতালো শশী তারুরকে দেখতে গিয়েছিলেন নির্মলা সীতারামন। ছবি: সৌজন্য টুইটার।

হাসপাতালো শশী তারুরকে দেখতে গিয়েছিলেন নির্মলা সীতারামন। ছবি: সৌজন্য টুইটার।

Popup Close

রাজনীতিতে সৌজন্য বিনিময় এখন বিরল। কিন্তু এর ব্যতিক্রমও যে আছে, রাজনীতির ঊর্ধ্বে উঠে সেটাই করে দেখালেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন। আহত শশী তারুরকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন নির্মলা সীতারমন। এই সাক্ষাতের পর টুইট করে এমনটাই জানালেন কংগ্রেস নেতা শশী তারুর।

হাসপাতালে তাঁর সঙ্গে নির্মলার সেই ছবিও শেয়ার করেছেন শশী। তার পরই তিনি টুইট করেন, “নির্মলা সীতারামনের এই সৌজন্য আমি আপ্লুত। কেরলে নির্বাচনী ব্যস্ততার মধ্যেও তিনি আজ সকালে হাসপাতালে এসে দেখা করে গিয়েছেন। ভারতীয় রাজনীতিতে এই সৌজন্য এখন বিরল। কিন্তু নির্মলার এই বিষয়টি দেখে খুবই ভাল লাগল।”

মঙ্গলবার সকালে তিরুঅনন্তপুরমে হাসপাতালে শশীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন নির্মলা। তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। শশীর দ্রুত আরোগ্য কামনাও করেন।

Advertisement

নববর্ষে গোটা কেরল জুড়ে পালিত হচ্ছে বিশু উত্সব। সেই উপলক্ষে সোমবার তিরুঅনন্তপুরমের একটি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন তারুর। ‘তুলাভরম’ রীতির জন্য তিনি দাঁড়িপাল্লাতে চাপতেই আংটা ছিঁড়ে সেটা ভেঙে পড়ে। মাথায় চোট লাগে তারুরের। তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানানো হয়, মাথায় ছ’টি সেলাই পড়েছে কংগ্রেস নেতার।


আরও পড়ুন: নিরাপদ নয় ভারত! ২০১৮তে দেশ ছাড়লেন ৫,০০০ ধনকুবের

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

২৩ এপ্রিল কেরলে ভোট। পর পর দু’বার তিরুঅনন্তপুরম থেকে জিতে এসেছেন শশী। তাঁর বিপরীতে রয়েছেন এনডিএ-র কুমান্নাম রাজশেখরন এবং বিজেপি নেতা ও মিজ়োরামের প্রাক্তন রাজ্যপাল এলডিএফ-এর সি দিবাকরণ। এ বারেও এই কেন্দ্র থেকে লড়ে বাজিমাতের প্রত্যাশা করছেন কংগ্রেস নেতা।

(এই প্রতিবেদনে কেরলের ‘বিশু ’উত্সব-এর পরিবর্তে ভুলবশত ‘বিহু’ উত্সব লেখা হয়েছিল। অনিচ্ছাকৃত এই ভুলের জন্য ক্ষমাপ্রার্থী।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement