Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Stunt

Noida: সিটের উপর উপুড় হয়ে শুয়ে বাইক চালাতে গিয়ে বিপাকে, ‘শক্তিমান’ হতে গিয়ে হাজতে তিন যুবক

কয়েক দিন আগেই নয়ডার রাস্তাতেই দু’টি এসইউভি নিয়ে ‘গোলমাল’ ছবির নায়ক অজয় দেবগণের অনুকরণে স্টান্ট করতে গিয়ে গ্রেফতার হয়েছিলেন এক যুবক।

স্টান্টের পরই গ্রেফতার তিন যুবক। ছবি সৌজন্য টুইটার।

স্টান্টের পরই গ্রেফতার তিন যুবক। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ০৯:১১
Share: Save:

বাইক নিয়ে কেরামতি দেখাতে গিয়ে নয়ডার তিন যুবকের ঠাঁই হল জেলে।

পুলিশ জানিয়েছে, ধৃতরা হলেন বিকাশ এবং তাঁর দুই সঙ্গী গৌরব ও সূরয। তিন জনই উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। বৃহস্পতিবার নয়ডার রাস্তায় স্টান্ট করে সেই ভিডিয়ো নেটমাধ্যমে ছাড়ার পরই পুলিশ ওই তিনকে গ্রেফতার করে।

‘শক্তিমান’ একটি জনপ্রিয় ধারাবাহিক। যে ধারাবাহিকে শক্তিমানের ভূমিকায় অভিনয় করেছিলেন মুকেশ খন্না। শক্তিমান যে ভাবে উড়ে যেত, ঠিক একই কায়দায় সিটের উপর উপুড় হয়ে শুয়ে বাইক চালাতে দেখা যায় বিকাশকে। তাঁর এই কেরামতির ভিডিয়ো তুলছিলেন গৌরব এবং সূরয।

গৌতমবুদ্ধ নগরের পুলিশ কমিশনারেট থেকে সেই ভিডিয়ো টুইট করে বলা হয়েছে, ‘বিপজ্জনক ভাবে বাইক নিয়ে রাস্তায় কেরামতি দেখানোর জন্য তিন যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁদের বাইকটিকে বাজেয়াপ্ত করা হয়েছে।’
কয়েক দিন আগেই এই নয়ডার রাস্তাতেই দু’টি এসইউভি নিয়ে ‘গোলমাল’ ছবির নায়ক অজয় দেবগণের অনুকরণে স্টান্ট করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিলেন এক যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stunt Bike Noida arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE