Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

হাতের মুঠোয় নরেন্দ্র মোদী, এল মোবাইল অ্যাপ

সংবাদ সংস্থা
১৭ জুন ২০১৫ ১৮:১৫
ছবি সৌজন্যে টুইটার।

ছবি সৌজন্যে টুইটার।

সোশ্যাল মিডিয়ার প্রায় সব ক’টি মাধ্যমেই তিনি ছিলেন। ই-মেল করলে মিলত উত্তর। তবুও, মাঝে মাঝে তাঁর মন্ত্রিসভার অনেক সদস্যেরই অনুযোগ ছিল, সব সময় প্রধানমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করা যায় না। কিন্তু, এ বার থেকে তাঁকে পাওয়া যাবে। বলতে গেলে তাঁকে পাওয়া যাবে হাতের মুঠোতেই। শুধু তাঁর সহকর্মীরাই নন, এখন থেকে যে কোনও সময়ে, যে কোনও জায়গা থেকে আপনার সঙ্গেও চলতে পারে প্রধানমন্ত্রীর ‘মন কি বাত’! বুধবার সেই তাঁর সঙ্গে যোগাযোগের মাধ্যমকে আরও একটু মজবুত করলেন খোদ মোদী-ই। নিজের হাতে উদ্বোধন করলেন ‘নরেন্দ্র মোদী মোবাইল অ্যাপ’।

অনেক দিন ধরেই এ দেশের টেক-স্যাভি নেতাদের মধ্যে নিজের জায়গা জাঁকালো করেছেন মোদী। ফেসবুক আর টুইটারের মাধ্যমে যতটা পারেন নিজেকে তুলে ধরেন আম-আদমির কাছে। তবে, সে তো আর ২৪ ঘণ্টার জন্য নয়। কারও ইচ্ছে হতেই পারে, দিন বা রাতের যে কোনও মুহূর্তে প্রধানমন্ত্রী কী করছেন তা জানতে! অথবা, যে কোনও সময়ে খোদ মোদীরই ইচ্ছে হল নিজের ভাবনা-চিন্তাকে সাধারণের কাছে পৌঁছে দিতে! এই দুয়েরই উদ্দেশ্য পূরণ করতে ‘নরেন্দ্র মোদী মোবাইল অ্যাপ’।

এ দিন অ্যাপটির উদ্বোধনের পর টুইট করেছেন মোদী। তিনি লিখেছেন, ‘নরেন্দ্র মোদী মোবাইল অ্যাপ উদ্বোধন করা হল! আসুন, এখন থেকে মোবাইলে যোগাযোগ রাখি!’ তবে, অ্যাপটি উদ্বোধনের আগেও সাধারণ মানুষ নিজেদের মোবাইলে প্রধানমন্ত্রীর বার্তা পেয়েছেন। ভোটের আগে কখনও তাঁরা ফোনে শুনেছেন তাঁর কণ্ঠস্বর, কখনও বা মোবাইলের পর্দায় চোখ রাখলেই তাঁর চিঠি! এ বার শুধু যোগাযোগটা নিয়মিত হল, এই যা! কাজেই এখন থেকে যে কোনও সময়ে আপনার মুঠোয় বন্দি হতে পারে ‘রাজার চিঠি’!

Advertisement

আরও পড়ুন

Advertisement